ভালো করে দেখলে হয়তো অনেকেই চিনতে পারবেন। এই ছবিতে থাকা শিশুটি হলেন বলিউড তারকা বেবো। মুখের আদল তার আজও অনেকটাই এক। শুক্রবার নিজের সোশ্যাল পেজে এই ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন।

ছবিটি দেখে হয়তো অনেকেই মনে করতে পারেন যে এটি হয়তো করিনা কাপুরের বলিউডে ডেবিউ ফিল্ম। কিন্তু এমনটা নয়। পুকার ছবির শ্যুটিং সেটে হাজির ছিলেন তিনি।

রণধীর কাপুর ও অমিতাভ বচ্চন অভিনীত পুকার ছবির শ্যুটিং-এ ব্যস্ত তখন তারকারা। তারই মাঝে বাবা রণধীর কাপুরের হাত ধরে শ্যুটিং দেখতে আসা করিনা কাপুরের। এই ছবির প্রসঙ্গে অমিতাভ বচ্চন জানান, গোয়াতে শ্যুটিং চলার সময় বাবার সঙ্গে আসে করিনা। সেখানেই আচমকা তার পায়ে চোট লাগে। তড়িঘড়ি ওষুধ নিয়ে হাজির হন তিনি।

১৯৮৩ সালে পুকার ছবিটি মুক্তি পায়। আর ১৯৮০ সালে জন্মগ্রহণ করেন করিনা। ফলে বোঝাই যায় শ্যুটিং চলার সময় তোলা এই ছবিতে শিশু করিনার বয়স সবে মাত্র তিন বছর। পায়ে চোট পেয়ে তার মুখের ভঙ্গিমা নজর কারে সকলের। সাদা কালো রিলে তোলা এই খুদে শিশুর বলিউডে প্রথম আত্মপ্রকাশ ২০০০ সালে। বিপরীতে ছিলেন অমিতাভ বচ্চনেরই পুত্র অভিষেক বচ্চন। যদিও কাহো না পেয়ার হ্যায় ছবিতে অভিনয় করার প্রথম সুযোগটা আসে তার কাছেই, কিন্তু সে প্রস্তাবে রাজী না হওয়ায় রিফিউজি ছবি দিয়েই বলিউডে পা রাখেন করিনা কাপুর।