Asianet News BanglaAsianet News Bangla

দুর্গা পুজোর পোস্ট, মুহূর্তে ভাইরাল অমিতাভ, দেবীর ছবি শেয়ার করে কী লিখলেন বাংলার জামাই

  • তিনি হলেন বাংলার জামাই 
  • তাই দুর্গাপুজোর সঙ্গে তাঁর যোগ তো থাকবেই
  • তাই এবার মুহূর্তে ভাইরাল দুর্গাপুজো পোস্ট
  • সকলের নজর কাড়লেন অমিতাভ
Amitabh bachchan shared a durga puja post on net BJC
Author
Kolkata, First Published Oct 25, 2020, 3:26 PM IST

কলকাতার জামাই বলে কথা। তাঁর সঙ্গে দুর্গা পুজোর যোগ থাকবে না, তা কি হয়! না, তেমনটা কখনই নয়। তাই অমিতাভ বচ্চন দেবীর আরাধনায়, আদ্যা শক্তির পুজোয় প্রার্থনা করলেন, দেবী দুর্গার একটি ছবি শেয়ার করে সেখানে লিখলেন-  মা দুর্গা ও মা সরস্বতীর স্নেহ , আশীর্বাদ যেন সব সময় বজায় থাকে। মা দুর্গা এবং মা সরস্বতীকে প্রণাম'। তাঁর েই সোস্ট মুহূর্চতে নজর কাড়ল নেট দুনিয়ার। 

অমিতাভ বচ্চন বরাবরই সোশ্যাল মিডিয়ায় একটু বেশি অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তাঁর পোস্ট নেট দুনিয়ায় হয়ে ওঠে ভাইরাল। এবারও তার ব্যতিক্র হল না। দুর্গাকে নিয়ে করা পোস্ট মুহূর্তে নজর কাড়ল সকলের। প্রতিটা তিথিতেই  অমিতাভ বচ্চনের পোস্ট ভক্তরা পেয়ে থাকেন। আর দেশের এই বড় উৎসব, কলকাতার প্রাণ দুর্গা পোজতে তা বাদ থাকতে পারে কখনও! তাই প্রথা মেনেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন অমিতাভ বচ্চন। 

 

 

সঙ্গে করলেন বাগ দেবীর বন্দনাও। দেবী দুর্গা ও সরস্বতীর আশীর্বাদ প্রার্থনা করলেন বিগ বি। এসুস্থতার সঙ্গে পাঞ্জা লড়াই করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। বর্কমানে একের পর এক উৎসব, পুজো, তিথির ঘনঘটা। তাই অমিতাভ বচ্চন ও সেই উৎসবে গা ভাসালেন। তবে রাস্তায় নেমে নয়। মুম্বইতেই বহু বড় বড় পুজোতে রাশ টানা হয়েছে। গণেশ পুজোর চেনা ছবি যেন নিমিশে উধাও। তেমন ভাবেই কলকাতা এখন উৎসবকে কাবু করে আয়ত্বে আনতে চাইছে মারণ ভাইরাসকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios