বয়স ৭৭। কিন্তু মনটা যেন সেই ২১ -এর তরুণ। একের পর এক ছবিতেই তার প্রমাণ মিলছে। লকডাউনের সকলেই গৃহবন্দি। আর বন্দি দশায় সময় কাটাতে পুরোনো স্মৃতির পাতায় চোখ রেখে নস্ট্যালজিয়া উস্কে দিয়েছেন অমিতাভ। যখনই সময় পাচ্ছেন তখনই নিজের প্রিয়জনদের সঙ্গে ছবি শেয়ার করছেন বিগ বি। কখনও নিজের ছোটবেলার ছবি, তো কখনও ছেলে-মেয়েদের ছবি আবার কখনও জয়ার সঙ্গে কাটানো প্রেমের স্মৃতিতে ডুব দিয়েছেন অমিতাভ।   

আরও পড়ুন-পরপর ২ বিয়ে ও বিচ্ছেদ, শারীরিক নির্যাতনের শিকার জনপ্রিয় এই অভিনেত্রী...


সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন।  অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন।  আবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

SHWETA and Abhishek visit me on set of Amar Akbar Anthony .. shooting song ‘My name is Anthony Gonsalves’ .. at Holiday Inn Ball Room .. this pic on the beach front .. 43 YEARS of AAA , today .. !!! When Man ji came to narrate the idea to me .. and told me the Title .. I thought he had lost it .. at a time in the 70’s when film titles revolved around Behen Bhabhi and Beti , this one was so out of place .. BUT .. It is reported that it did a business of 7.25 cr at that time .. inflation adjusted it crosses collections of Bahubali 2 .. say the sayers who do calculations 😟😟 But fact is it did massive business .. did 25 weeks in 25 theatres in Mumbai alone .. or so they say .. Doesn’t happen now ... gone are those days !!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on May 26, 2020 at 8:58pm PDT


ইনস্টাগ্রামে নিজের অত্যন্ত একটি প্রিয় ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিটি শেয়ার করে বিগ বি জানিয়েছন, অমর আকবর অ্যান্টনি-র শুটিং ফ্লোরের ছবি। ছবিতে অমিতাভের কোলে ছোট্ট শ্বেতা ও  অভিষেককে দেখা যাচ্ছে। আজও তার স্মৃতির পাতায় মলিন এই ছবি। এই ছবির পিছনেও রয়েছে এক ইতিহাস। অমিতাভ জানিয়েছেন, আমার বয়স তখন ৪৩ বছর। যখন ছবির ক্রিপ্ট প্রথম আমার কাছে আনা হয়েছিল, তখন আমি বলেছিলাম এই ছবি একেবারেই চলবে না। কিন্তু ছবি মুক্তির পরে তা ৭ কোটি টাকা ব্যবসা করেছিল এবং ছবিটিও ২৫ সপ্তাহ ধরে একটানা চলেছিল সুপারহিটের তকমা পেয়েছিল। সেই দিন আর নেই। সব যেন হারিয়ে গেছে। ছবিটি প্রকাশ্যে আসার কয়েক ঘন্টার মধ্যেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে যাচ্ছে। 

আরও পড়ুন-ফের নয়া অভিযান শুরু অক্ষয়ের, মাস্ক পরে শুরু শুটিং...

করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। করোনা মোকাবিলায় সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর পাশাপাশি নিজের ব্লগেও তিনি লেখালিখি চালিয়ে যাচ্ছেন। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।  ডিজিটালে মুক্তি পাচ্ছে অমিতাভের আপকামিং ছবি গুলাবো সিতাবো।  আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম-এ ছবিটি মুক্তি পাবে।