হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি দর্শকমহলে প্রেরণা বলেই পরিচিত ছিল। অভিনয়ে যতটাই জনপ্রিয় ঠিক তার চেয়ে বেশিও ব্যক্তিগত জীবনেও তিনি তার চেয়েও অধিক জনপ্রিয়। রিল লাইফের মতোন রিয়েল লাইফটাও তার আড়ম্বরপূর্ণ। পরপর দুই বিয়ে এবং তারপরেই বিচ্ছেদ। প্রথমে রাজা চৌধুরী এবং পরে অভিনব কোহলি। তারপরই পেজ থ্রি-র শিরোনামে উঠে আসেন শ্বেতা। আবারও লকডাউনের মধ্যে শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-ফের নয়া অভিযান শুরু অক্ষয়ের, মাস্ক পরে শুরু শুটিং...

গার্হস্থ হিংসা নিয়ে যখন লকডাউনের মধ্যে  সকলেই নানা ধরণের সচেতনতা মূলক প্রচার চালাচ্ছে,তখন গার্হস্থ হিংসা নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী। বালাজি প্রোডাকশনের 'কসৌটি জিন্দেগি কি'  টেলি সিরিয়ালে তিনি দাঁপিয়ে অভিনয় করেছিলেন। শ্বেতা জানিয়েছেন, অভিনব কোহলির সঙ্গে তার দ্বিতীয় বিয়ে ভেঙে যায় তখন বিভিন্ন লোকজন বিভিন্ন কথা বলতে শুরু করেন। প্রথম বিয়ের পর যখন দ্বিতীয় বিয়েও ভেঙে গেল তার মানেই শ্বেতার মধ্যেই কোনও গন্ডগোল। এই ধরনের নানা কথাই সকলে বলতে শুরু করেন। কিন্তু  যে যাই বলুক তাতে কোনওদিনই কর্ণপাতও করেননি  শ্বেতা। কারণ তার উপর পুরো সংসারের দায়িত্ব ছিল। কারণ সেইসময়  শ্বেতার ছেলে ও মেয়ে দুজনেই ছোট। তার উপর বাড়ির ইএমআই-এরও দায়িত্ব ছিল শ্বেতার উপর।

আরও পড়ুন-পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে উদ্যোগী অমিতাভ, বাসের ব্যবস্থা করলেন যোগী রাজ্যে...

সূত্র থেকে জানা যায়, রাজা চৌধুরীর বিরুদ্ধে একাধিকবার মারধরের অভিযোগও এনেছিলেন শ্বেতা। শুধু তাই নয়,  গার্হস্থ হিংসার অভিযোগও আনেন তিনি। একাধিকবার শ্বেতাকে মারের অভিযোগও শোনা যায়। তবে শুধু রাজাই নয়, অভিনব কোহলির বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ আনেন শ্বেতা। কিছুদিন আগেই একতা কাপুর পরিচালিত ওয়েব সিরিজ 'হাম তুম অ্যান্ড দেম'-এর ট্রেলার। ট্রেলারেই বাজিমাত করেছেন শ্বেতা। পরিচিত ছক ভেঙে এই প্রথম  এই ধরণের বোল্ড দৃশ্যে অভিনয় করছেন শ্বেতা। এই প্রথম ডিজিটাল দুনিয়ায় পা রাখলেন শ্বেতা। লাস্যময়ী ভঙ্গিমায় শরীরী হিল্লোলে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। ট্রেলারেই শ্বেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে অক্ষয় ওবেরয়কে। ট্রেলার সাহসী চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে। একাধিক চুম্বন দৃশ্য থেকে বিছানায় অন্তরঙ্গতায় ধরা দিলেন শ্বেতা। দুই প্রাপ্ত বয়স্ক মানুষের বিয়ে ভাঙার পরে তাদের জীবনের নতুন মানুষের সঙ্গে সন্তানদের জীবনের টানাপোড়েনকেও সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এই মুহূর্তে বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে।