করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ।  অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন। গতকালই তার ব্লগ লেখার ১২ বছর পূর্ণ হল। সেই উপলক্ষ্যেই আবার সোশ্যাল মিডিয়ায়  ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি।

আরও পড়ুন-বলিউডের এই অভিনেত্রীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখের বিয়ের প্রথম রাত, কে সেই মোহময়ী...


সালটা ২০০৮। তখন থেকেই শুরু হয়েছিল তার ব্লক লেখা। এই ১২ বছরের জার্নিতে একটি দিনও বাদ যায়নি। নতুন অভিনেতা থেক অভিনেত্রী সকলেরই অনুপ্রেরণা তিনি। সম্প্রতি 'শোলে'র প্রিমিয়ারের ছবি শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা। এমন দুলর্ভ ছবি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

 

 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ছাড়াল, মৃতের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই...

আরও পড়ুন-দেশে একসঙ্গে করোনা আক্রান্ত ৪২৯ জন তবলিগি, পরিস্থিতি সামলাতে দিশেহারা ইসলামাবাদ...

আরও পড়ুন-ভারতীয় নৌবাহিনীর অন্দরেও এবার করোনার থাবা, একসঙ্গে আক্রান্ত কমপক্ষে ২০ জন আধিকারিক...

 

বচ্চনের পোস্ট করা 'শোলে'র প্রিমিয়ারের দুলর্ভ ছবির মধ্যে এক অজানা কাহিনি রয়েছে। যা প্রকাশ্যে আনলেন বিগ বি। ১৫ আগস্ট, ১৯৭৫। মিনার্ভা থিয়েটারে ছবিটিতে বচ্চনের সঙ্গে তার বাবা, মা, এবং জয়া বচ্চনকে দেখা যাচ্ছে। 'শোলে'ই প্রথম ভারতীয় ছবি যা ৭০ এমএম প্রিন্টে দেখানো হয়েছিল। তবে প্রথমে ছবিটি ৩৫ এমএম প্রিন্টেই প্রিমিয়ার হয়েছিল। মধ্যরাত যখন শেষ তখন প্রিমিয়ারের শেষে ছবির প্রযোজক শেষে রমেশ সিপ্পিকে বলে ৭০ এমএম প্রিন্ট আনানো হয়। কারণ কাস্টমসের নিয়মের গেরোয় তা ঠিক সময়ে হলে পৌঁছতে পারেনি। আর ব্যালকনির মেঝেয় বসে বিনোদ খান্নার সঙ্গে বসে সেই প্রিন্টে ছবি দেখেছিলেন অমিতাভ। ছবি শেষ হতে হতে ভোর ৩ টে বেজে গিয়েছিল। পুরোনো স্মৃতির পাতায় চোখ রেখে নস্ট্যালজিয়া উস্কে দিয়েছেন অমিতাভ। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।