Asianet News BanglaAsianet News Bangla

দ্বিতীয়বার করোনাকে হারিয়ে পুরোপুরি সুস্থ অমিতাভ বচ্চন, নিভৃতবাসে কাটিয়ে কাজে ফিরলেন বিগ বি

ভক্তদের জন্য সুখবর। দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন। করোনায় আক্রান্ত হওয়ার পর নিভৃতবাসে ছিলেন বিগ বি। অবশেষে ন'দিনের নিভৃতবাস কাটিয়ে কাজে ফিরলেন বলিউডের শাহেনশাহ।  প্রিয় অভিনেতার এই সুস্থতার খবরে সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয় করোনাকে কাটিয়ে ভক্তদের আশ্বস্তও করলেন অমিতাভ বচ্চন। 

Amitabh Bachchan Tested Covid 19 Negative and returns to work BRD
Author
First Published Sep 1, 2022, 4:16 PM IST

বচ্চন পরিবারে যেন করোনা আবহ এখনও চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে। বলতে গেলে বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছিল মারণ ভাইরাসের। যদিও তারপর সকলেই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে ফের দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন । এই খবর শুনেও মন খারাপ হয়েছিল ভক্তদের। এবার ভক্তদের জন্য সুখবর। দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন।

করোনায় আক্রান্ত হওয়ার পর নিভৃতবাসে ছিলেন বিগ বি। অবশেষে ন'দিনের নিভৃতবাস কাটিয়ে কাজে ফিরলেন বলিউডের শাহেনশাহ।  প্রিয় অভিনেতার এই সুস্থতার খবরে সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয় করোনাকে কাটিয়ে ভক্তদের আশ্বস্তও করলেন অমিতাভ বচ্চন। বিগ বি কতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তা সকলেরই জানা। সুস্থ হয়েই নিজের ব্লগে ৭৯ বছর বয়সি অভিনেতা লেখেন, গতকাল রাতেই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অবশেষে একা থাকার ন'দিনের সমাপ্তি। যদিও আরও সাতদিন বাধ্যতামূলক নিভৃতবাস। আমি এই নয়দিন পুরোপুরি আলাদা ছিলাম। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছায় আমি ধন্য। সকলকে প্রণামও ভালবাসা জানাই। অমিতাভের এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

Amitabh Bachchan Tested Covid 19 Negative and returns to work BRD

 

এই নিয়ে  দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ বচ্চন। শরীরের উপর বিশেষ যত্নও করেন অভিনেতা। যেমন নিয়ম মতো শারীরিক কসরতও করেন বিগ বি। এই মুহূর্তে জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি সঞ্চালনা করছেন অমিতাভ বচ্চন। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর তা বন্ধ ছিল।  ফের করোনাকে হারিয়ে ফুলদমে কাজে ফিরেছেন। কবে কাজ না করতে পারায় দুঃখপ্রকাশও করেছিলেন অমিতাভ বচ্চন।  গত সপ্তাহে করোনায় আক্রান্ত হওয়ার কথা ভক্তদের জানিয়েছিলেন বিগ বি। তিনি বলেছিলেন, বিরক্ত লাগছে। কেন যে আবার হল। তবে যারা যারা তার সান্নিধ্যে এসেছিলেন সকলকেই সাবধান করেছিলেন অমিতাভ বচ্চন। উল্লেখ্য, প্রথমবার করোনায় আক্রান্ত হয়ে  দীর্ঘ ১২ দিন ধরে নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অমিতাভ বচ্চন। হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায়  অ্যাক্টিভ ছিলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারীও তার প্রিয় ব্লগ থেকে তাকে দূরে রাখতে পারেনি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে গেছেন বিগ বি। এবার ও তার অন্যথা হল না।   কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। 

Follow Us:
Download App:
  • android
  • ios