রবিবার রাত থেকে উত্তাল গোটা দেশ। যেভাবে জেএইইউ-তে পড়ুয়াদের সঙ্গে আচরণ করা হয়েছে, যেভাবে বহিরাগতদের আক্রমণের শিকার হতে হয়েছে তাঁদের, সাক্ষী থেকেছে গোটা দেশ। মুহুর্তে এই খবর নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পরই প্রতিবাদে সরব হয়েছেন সেলিব্রিটিরা। সেই তালিকা থেকে বাদ থাকেননি অনেকেই। কিন্তু নেট দুনিয়ায় এবার কেন মুখে কুলুপ আঁটলেন বিগ বি!

আরও পড়ুনঃ প্রাক্তনের হাত ধরে ফ্রান্সে হৃত্বিক, মোহ কাটিয়ে কী তবে ঘরে ফেরার পালা

এই প্রশ্নই এখন নেট দুনিয়ায় ট্রেন্ড। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সচল বিগ বি। কিন্তু কোথাও গিয়ে যেন জেএনইউ নিয়ে এবার কোনও রকমের কথা বলতে নারাজ অমিতাভ বচ্চন। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে মিলছে না তাঁর কোনও পোস্ট। কেন! দেশের এমন পরিস্থিতিতে পাশে থাকতে পারছেন না অমিতাভ। প্রশ্ন উঠছে নেট দুনিয়ায়। 

 

 

প্রকাশ্যেই অমিতাভ বচ্চনকে প্রশ্ন করা হয় যে, বলুন অ্যাংগ্রি ইয়াং ম্যান, মুখ খুলুন, কতক্ষণ চুপ থাকবেন! অন্যদিকে অপর এক ব্যক্তি তাঁকে মেরুদণ্ড শক্ত করার পরামর্শও দিলেন। 

 

 

একের পর এক এই ধরনের মন্তব্যে যখন ভরে উঠতে থাকল সোশ্যাল মিডিয়ার পাতা, তখনই স্পষ্ট ভাষায় তাঁর এক অনুরাগী পোস্ট করলেন, কিছু বলুন, বিতর্ক এড়ানোর জন্য চুপ থাকলে সেটাও জানান, কিন্তু এবার কিছু বলুন, যদি মেরুদণ্ড থেকে থাকে।