নতুন বছর পড়তে না পড়তেই একের পর এক নয়া নয়া চমক নিয়ে হাজির হচ্ছে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। সেই তালিকায় নয়া সংযোজন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। গতকালই প্রকাশ্যে এসেছে তার আপকামিং ছবি 'ঝুন্ড' -এর পোস্টার। নাগরাজ পরিচালিত মারাঠি ছবি এবার আসতে চলেছে বলিউডে।  ছবির পোস্টারেই নজর কেড়েছেন বিগবি।  ক্যামেরার পিছনে বসে গায়ে জার্সি আর তার মধ্যেই লেখা ছবির নাম। কিছুটা দূরে দেখা যাচ্ছে লাল-সাদা ফুটবল। ছবির পোস্টারের পাশাপাশি ছবির কিছু ঝলকও শেয়ার করেছিলেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন-উদ্দাম অন্তরঙ্গতায় মেতেছে হিনা, নেটদুনিয়ায় ফাঁস সেই ভিডিও...

 

 

পোস্টারের পর আজই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। বলিউডে এই প্রথম ডেবিউ করতে চলেছেন পরিচালক নাগরাজ। ফুটবল খেলোয়াড় বিজয় বার্সের জীবনী নিয়েই এই ছবি তৈরি হতে চলেছে।  আর সেই বিজয়ের চরিত্রেই দেখা যাবে বিগ বি কে। পথশিশুদের নিয়ে একটি ফুটবল টিম তৈরি করবেন বিজয়। তারপর থেকেই পথশিশুদের জীবনে যেন নয়া মোড় ফিরে আসে। আর এই কাহিনীই ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক। দেখে নিন টিজারটি।

 

 

আরও পড়ুন-প্রকাশ্য রাস্তায় দুর্দান্ত নাচ, বেবোর ভিডিও ঘিরে উত্তাল নেটদুনিয়া...

ছবির টিজারেই বিভিন্ন ঝলক ফুটে উঠেছে। পথশিশুদের নিয়ে তার এই প্রচেষ্টা কোন দিকে মোড় নেবে সেটাই বলবে ছবিতে। সেই পথশইশুদের নিয়ে তিনি যে ফুটবল টিম গড়েন, তাদের পথচলার দিশা দেখাবেন এই প্রফেসর। ছবির টিজারে একদল পথশিশুকে উর্ধ্বশ্বাসে হাঁটতে দেখা গেছে। এই বয়সে এসেও শারীরিক প্রতিবন্ধকতাকে তিনি যেভাবে মনের জোরে জয় করছেন তা দেখে রীতিমতো অবাক হচ্ছে বলি মহল।