সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এক কথায় বলতে গেলে গোটা বলিউডে ঝড় তুলেছিল ২০২০ সাল জুরে। কখনও সামনে এসেছে আত্মহত্যা ঘিরে একাধিক প্রশ্ন, কখনও আবার সামনে এসেছেন খুন ঘিরে নানা তথ্য। তবে শেষ পর্যন্ত সেই তদন্ত নিয়ে ফাইনাল কোনও রিপোর্ট প্রকাশ্যে আসেনি এখনও। মাঝ পথে তা মাদক কাণ্ডে পরিণত হয়। 

আরও পড়ুন- ২০২০ সালে কত টাকা উপার্জন করলেন শাহরুখ, বর্তমানে মোট সম্পত্তির পরিমাণ কত কোটি টাকা

এবার বছর শেষে হাজার হাজার ভক্তের মনে থাকা প্রশ্ন আরও একবার উষ্কে দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি একাধিকবার সুশান্ত মৃত্যু রহস্য নিয়ে মুখ খুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। আবারও সুশান্ত তদন্তের সঠিক উত্তর পেতে মরিয়া হয়ে উঠলেন অনিল দেশমুখ। একটি ভিডিও শেয়ার করে তিনি জানালেন- প্রত্যেকে আমার কাছে জানতে চাইছে শেষ পর্যন্ত কী হল, আমি কিছুই জানাতে পারছি না। 

 

 

সেপ্টেম্বর মাসে পরিবারের দরখাস্তে সিবিআইয়ের হাতে সুশান্তের মৃত্যু তদন্ত তুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে থেকেই নতুন আশা জেগেছিল সাধারণের মনে। কিন্তু এখনও স্পষ্ট হল না এটা আত্মহত্যা না খুন! উত্তরটা ঠিক কি, সঠিক ভাবে জানাতেই পারেন না অনিল দেশমুখ। তা নিয়েই এবার সরব হলেন তিনি। নেট দুনিয়ায় বর্তমানে ভাইরাল সেই ভিডিও।