বয়স ৬৩। এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে সচেতন অনিল। ৬৩-তে দাড়িয়ে তিনি সুপার ফিট। তার প্রমাণ দিলেন নিজেই কোথা থেকে এই বয়সে এত এনার্জি পান তা নিয়ে সবারই যেন কৌতুহলের শেষ নেই। ফিটনেসপ্রেমী এই অভিনেতার ফিট থাকার রহস্য জানতে সকলেই যেন মুখিয়ে রয়েছেন। বয়স যেন কেবলই একটা সংখ্যামাত্র। এই বয়সে এসে তিনি যেন আবারও প্রমাণ করে দিলেন।  সিনিয়র সিটিজেনের তালিকায় পরলেও মনের দিক থেকে ২১-এর যুবককেও হার মানাতে তিনি প্রস্তুত অনিল কাপুর।

আরও পড়ুন-প্রিয়ঙ্কার পর খোলা বুকের সাহসী পোশাকে ধরা দিলেন ভূমি, ট্রোলের শিকার নেটিজেনদের...

 

মেয়ের বয়স বাড়লেও মি.ইন্ডিয়ার বয়স যেন একই থেকে যাচ্ছে। বয়স হলে যে জিনিসগুলি সবার আগে বুঝিয়ে দেয় যে বয়স বাড়ছে তার কোনও লক্ষণই বোঝা যাচ্ছে না তাকে দেখে। না বয়সের ছাপ, না পাকা চুল, না ভুড়ি কোনও লক্ষণই ছুঁতে পারেনি তাঁকে। কিন্তু এর পিছনে লুকিয়ে রয়েছে একটি রহস্য। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অনিল কাপুর। আর সেখানেই তার ফিটনেস রহস্য প্রকাশ্যে এসেছে। জিমে গিয়ে কীভাবে সাইক্লিং করে ঘাম ঝরাচ্ছেন অনিল, দেখে নিন ভিডিওতে।

আরও পড়ুন-আন্দোলনের নামে তান্ডবে সায় নেই বাংলার শিল্পীদের, দিল্লি হিংসার কড়া নিন্দা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sunday ho ya Monday...yehi apna Funday. #AKvsAK #workoutmodeon #mondaymotivation

A post shared by anilskapoor (@anilskapoor) on Feb 16, 2020 at 11:26pm PST

 
ছবির ক্যাপশনেও অভিনেতা বলেছেন, 'সানডে হো ইয়া মনডে...এটাই আমার ফানডে'। সাইক্লিং এক ধরনের কার্ডিও ওয়ার্কআউট। যা মূলত ফিট রাখে শরীরের নিম্মাংশ। নিয়মিত সাইকেল চালালে ঘুম যেমন ভাল হয়, তেমনি রক্তচাপ কমে। এই বয়সে তার দৌড়ানো দেখলে চক্ষু চড়কগাছ। দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন-গোটা ফুটবল টিম নিয়ে প্রকাশ্যে দেব, স্বাধীনতা দিবসের প্রাক্কালেই প্রেক্ষাগৃহে 'গোলন্দাজ'...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Making sure I don’t miss that train in #AKvsAK!! #RunningPrepBegins ‬#WorkoutWednesday

A post shared by anilskapoor (@anilskapoor) on Feb 11, 2020 at 10:20pm PST