আর সহ্য করা যাচ্ছে না। অনেকদিন হয়েছে। এবার প্রকাশ্যেই মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সম্প্রতি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা। জোর গলায় অঙ্কিতার সাফ জানিয়েছেন, সুশান্ত কোনওদিনই মানসিক অবসাদগ্রস্ত ছিল না। অঙ্কিতা আরও জানিয়েছেন, বারংবার যেভাবে সুশান্তকে মানসিকগ্রস্ত বলা হচ্ছে, এটা সবথেকে ভুল। শুনে নিন অঙ্কিতা কী বলছেন,

 

 

অঙ্কিতাকে লাইভে এসে উচু গলায় বলতে শোনা গেছে,সুশান্ত কোনওদিনই মানসিক অবসাদগ্রস্ত ছিল না। কোনও এক ঘটনায় সুশান্তের সময়চা খারাপ ছিল হয়তো। কিন্তু ওকে কোনদিনই সেটাকে মানসিক অবসাদ বলে ব্যাখা দেওয়া যায় না। মানসিক অবসাদ কথাটির অর্থ অনেক বড়। কোনও কারণ ছাড়া কীভাবে কেউ কাউকে মানসিক অবসাদগ্রস্ত বলতে পারে। এই বিষয়টা নিয়ে প্রবল আপত্তি জানিয়েছেন অঙ্কিতা।

 

 

সুশান্তের মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছিলেন অঙ্কিতা। অভিনেতার মৃত্যুর ঠিক একমাস পরে নিজের সোশ্যাল মিডিয়ায় 'চাইল্ড অফ গড' বলে স্টেটাস দিয়েছিলেন অভিনেত্রী। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর এক মাস পূর্ণ দিনেই প্রথম পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দেড় মাস কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার বান্ধবী অঙ্কিতা । তার মৃত্যুতে অঝোরে কেঁদেই চলেছিলেন অঙ্কিতা। অভিনেতার মৃত্যুর পর তার কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি। এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অঙ্কিতা। নেটিজেনরা অনেকেই মনে করেন, আজ যদি অঙ্কিতা সুশান্তের পাশে থাকত তাহলে হয়তো এই অবস্থা হতো না অভিনেত্রীর। কারণ অঙ্কিতাকেই সবথেকে বেশি দরকার ছিল সুশান্তের।