সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য নিয়ে একের পর এক নতুন তথ্য সামনে এসেছে। প্রকাশ্যে এসেছে কখনও তাঁর ভিসেরা রিপোর্ট, কখনও এসেছে এইমসের কর্তাদের মন্তব্য। প্রথমে সামনে এসেছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জুড়তে চলেছে হত্যার মামলা। এমনই রিপোর্ট নাকি এসেছে সামনে। এরপরই গোটা দেশ জুড়ে সামনে উঠে এসেছিল ৩০২ ধারা নিয়ে নানা জল্পনা। 

পরিবারের মুখে ফুঁটেছিল হাসি। প্রকাশ্যে এসেছিল সুশান্তের ময়না তদন্তের রিপোর্ট বিকৃত করার ঘটনাও। কিন্তু তারই কয়েকঘণ্টা কাটতে না কাটতেই মুখ খুলেছিলেন এইমসের কর্তারা। হত্যার কথা উড়িয়ে দিয়ে তাঁরা বলেছিলেন, যে সুশান্তকে খুন করার কোনও কথাই তাঁরা উল্লেখ করেননি। পরিবর্তে, তাঁরা জানিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছিল আত্মহত্যার জন্যই। এরপর গর্বে মুখ খুলেছিল মুম্বই পুলিশও। তাঁরাও জানিয়ে গিয়েছিলেন, যে আমাদের কথাই তো শেষে সত্যি হল। 

 

 

এরপরই আবারও ভেঙে পড়ে সুশান্তের পরিবারের সদস্যরা। তাঁরা জানিয়েছিলেন, যে এই তথ্য মেনে নিতে বেজায় কষ্টের। এরপরই সিবিাই তদন্তের দিকে তাকিয়ে থাকেন তাঁরা। একই পথে হাঁটলেন অঙ্কিতা লোখান্ডেও। তিনিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন, সুশান্ত সিং রাজপুতের মামলায় এবার ভরসা কেবল সিবিআই। তাই সকলের চোখ এখন সিবিআই তদন্তে। সুশান্তের পরিবার আরও এক ফরেন্সিক টিমের দাবিও করেছেন।