সেটে প্রথম দেখার পর থেকেই প্রেম। ধারাবাহিক দিয়ে বিনোদন দুনিয়ায় যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। আর হিন্দি ধারাবাহিক মানেই সেখানে একচেটিয়া রাজত্ব একতা কাপুর ও বালাজি প্রযোজনার। সেখান থেকেই সুশান্ত ও অঙ্কিতার যোগসূত্র একতা কাপুরের সঙ্গে। একতা কাপুরের পরিচালনাতেই পর্দায় রসায়ন বাস্তবে রূপান্তরিত হয়েছিল। যদিও বর্তমানে সেই সম্পর্ক পেয়েছিল প্রাক্তনের তকমা। কিন্তু অভিনেতার মৃত্যুতে পাশে এসে দাঁড়াতে ভুললেন না অঙ্কিতা। সুশান্তের স্মরণসভা সঞ্চালনাও করবেন তিনি। 

আরও পড়ুনঃ প্রেমিকার সঙ্গে ছবি স্বাক্ষর করেছিলেন সুশান্ত, রিল-রিয়েল লাইফ রোম্যান্স অপূর্ণই থেকে গেল

মৃত্যুর খবর পেয়েই মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন অঙ্কিতা। ছুঁটে এসেছিলেন সুশান্তের বাড়িতে। পরনে সাদা পোশাক, সঙ্গে ছিলেন তাঁর মাও। সুশান্তের বান্ত্রার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন অঙ্কিতা। তারপর ছুঁটে যান একতা কাপুরের কাছে। ১৬ তারিখ দিনভোর ব্যস্ততায় কাটে অঙ্কিতার। একতা কাপুরের বাড়ির সামনে ফ্রেমবন্দিও হন তিনি। চোখে মুখে ছিল বিদ্ধস্তের ছাপ। দীর্ঘদক্ষণ এদিন কথা হয় একতা ও অঙ্কিতার। 

 

আরও পড়ুনঃ প্রেমিকার সঙ্গে ছবি স্বাক্ষর করেছিলেন সুশান্ত, রিল-রিয়েল লাইফ রোম্যান্স অপূর্ণই থেকে গেল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Not fair sushi ! One week everything changed ! Not fair my baby!

A post shared by Erk❤️rek (@ektarkapoor) on Jun 14, 2020 at 2:34am PDT

 

এরপর একতা কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় দীর্ঘ পোস্ট দিয়ে লিখলেন বালজির সঙ্গে কাজ করার কথা। শেয়ার করলেন ভিডিও, অঙ্কিতার সঙ্গে ছবিও। সেই দিনগুলোকে দিয়েই বালাজি ট্রিবিউট জানালো সুশান্ত সিং রাজপুতকে। সুশান্তের মৃত্যুর খবর পাওয়া মাত্রই একটা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, এটা ঠিক নয়। একসপ্তাহ আগেও সুশান্তের সঙ্গে কথা হয়েছিল একতার। সেই ছবিও শেয়ার করেছিলেন একতা।