প্রথম থেকেই এই ছবি খবরে শিরোনামে। বলিউডের বহু স্টারকাস্টের নাম জড়িয়ে রয়েছে এই ছবির সঙ্গে। সেই খবর সামনে উঠে আসা মাত্রই দর্শক মহলে কৌতূহল তুঙ্গে। একের পর এক বলিউড স্টারেদের  নাম উঠে আসে এই ছবিকে ঘিরে। সেই উত্তেজনাকে বহাল রেখেই এবার প্রকাশ্যে এলো নতুন খবর। ছবিতে দেখা যাবে অপর এক বলিউড নায়িকাকে। তিনি হলেন বেবো।
করণ জোহার পরিচালিত এই ছবিতে থাকছেন ভিকি কৌশল, আলিয়া ভাট, অনিল কাপুর, ভুমি পেডনেকর, জাহ্ণবি কাপুর প্রমুখরা। এবার সেই তালিকাতেই যোগ দিলেন করিনা কাপুরও। আঠেরো বছর আগে করণ জোহারের ছবিতে ঋত্বিকের বিপরীতে অভিনয় করেছিলেন  করিনা কাপুর। ছবির নাম ছিল কভি খুশি কভি গম।  সেই ছবি থেকেই করণ জোহারের সঙ্গে তার পথ চলা শুরু। এবার তক্ষত ছবির সঙ্গে যুক্ত হলেন করিনা কাপুর। 
এই ছবিকে ঘিরে সর্বাধিক যে খবর উঠে এসেছিল, তা হল শাহরুখ পুত্রের ডেবিউ। সহপরিচালকের ভূমিকায় এই ছবিতে থাকছেন তিনি। ২০১৯ সালে করিনা কাপুরের হাতে প্রচুর কাজের অফার। মডেলিং, ফটোশ্যুট, টেলিভিশনে তার একের পর এক কাজের কথা উঠে আসতে থাকে তার সোশ্যাল মিডিয়ার পর্দায়।
এবার নতুন ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত হতে চলেছে বেবো। সেই দিকেই নজর দিয়ে এখন দর্শক। করণ জোহারের বিগ বাজেটের এই ছবি আগামি বছরেই উঠে আসবে টিভির পর্দায়।