অনুপম খের ও ইষা গুপ্ত অভিনীত ছবি ওয়ান ডে-র পোস্টার ও টিজার প্রকাশ্যে এসেছিল আগেই। এবার ছবির অফিসিয়াল ট্রেলার মুক্তি পেল মঙ্গবার। ছবির পটভূমি ঘিরে ক্রাইম থ্রিলার। শহরের বুক থেকে একের পর এক ভিআইপি উধাও। সাড়া ফেলে দেওয়া এই ঘটনার তদন্তে নেমে নাজে হাল পুলিশ প্রশাসন। এমনই পরিস্থিতিতে তদন্তকারী অফিসারের উদ্যোগে ঘুরে যায় গল্পের মোড়। ছবিতে অনুপম খের, ইষা গুপ্ত ও কুমুদ মিশ্রকে এক ভিন্ন ধাঁচের চরিত্রতে অভিনয় করতে দেখা যাবে। হারিয়ে যাওয়া ব্যক্তিদের অনুসন্ধান করার পথে একে একে প্রকাশ্যে আসতে থাকে সমস্যার সমাধান সূত্র।

ছবির ট্রেলারেও গল্পের খানিক ইঙ্গিত মিলল দর্শকদের। যেখানে রহস্য, অপরাধ, দুর্নীতি-র সমাধান সূত্র খুঁজতে তৎপর সকলেই। ছবিতে বিচারকের ভূমিকায় দেখা যাবে অনুপম খের-কে। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের চরিত্র নিয়ে লিখেও ছিলেন, একজন বিচারক অবসরের দিন লক্ষ্য করেন তার বেশ কয়েকটি রায় নির্ভুল ছিল না। তখন তার পরবর্তী পদক্ষেপ কী হতে পারে।

অশোক নন্দা পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পায় মঙ্গলবার। সঙ্গে অপর এক গুরুত্বপূর্ণ তথ্যও সামনে আনেন অভিনেতা। ঘোষণা করেন ছবি মুক্তির দিন। আগামী ১৪ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ওয়ান ডে।

ছবির পোস্টারে থাকা ট্যাগ লাইন দেখেই বোঝা যায় ছবির থিম, যেখানে উল্লেখ থাকে প্রতিটি অপরাধের পেছনেই একটি গল্প লুকিয়ে থাকে। ছবির পোস্টারের সঙ্গে এই ট্যাগ লাইনটা শেয়ারও করেছিলেন অভিনেতা নিজের সোশ্যাল পেজে।