বলিউডে একের পর এক দুঃসংবাদ। করোনা যেন ছড়িয়ে পড়েছে বলিউডে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যেই দুঃসংবাদ। ব্লাড ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী কিরণ খের। তবে সত্যিই নাকি মিথ্যা তা নিয়ে জল্পনা চলছিল। এবার সেই খবরেই শিলমোহর দিলেন স্বামী অনুপম খের।

 

আরও পড়ুন-মুকুটে নয়া পালক, দাদসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত, থালাইভা'কে অভিনন্দন 'নমো'র...

চন্ডীগড়ের বিজেপি নেতা প্রেসিডেন্ট অরুণ সুদ জানিয়েছেন, ৬৮ বছর বয়সী তারকা সাংসদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছে অভিনেত্রী কিরণ-এর। বৃহস্পতিবার টুইটারে অনুপম খের জানিয়েছেন, 'মাল্টিপল মেলোমায় আক্রান্ত কিরণ এবং সেটি ব্লাড ক্যান্সারের একটি প্রকার'।  অনুপম আরও জানিয়েছেন, 'এখন চিকিৎসাধীন কিরণ,  আমরা নিশ্চিত এই যুদ্ধে কিরণ জয়ী হবে। ও একজন ফাইটার এবং  কঠিন পরিস্থিতি মোকাবিলা কীভাবে করতে হয় ও জানে।'

 

 

অভিনেত্রীর অসুস্থতরা খবর ছড়িয়ে পড়তেই তার জন্য প্রার্থনা শুরু করেছেন ভক্তরা। তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেই কামনায় বলিউড তথা ভক্তমহল। কীভাবে এই মারণ রোগে আক্রান্ত হলেন কিরণ খের।  অরুণ সুদ আরও জানিয়েছেন, গত বছর নভেম্বরে চন্ডীগড়ের বাড়িতে হাত ভাঙে কিরণের। তারপরইে চিকিৎসা চলাকালীনই কিরণের শরীরে ধরা পড়ে মাল্টিপল মেলোমা । সেই রোগ ওনার ডান থেকে কাঁধে ছড়িয়ে পড়ে। তারপরই তড়িঘড়ি মুম্বই উড়ে যান অভিনেত্রী।

 

 

উল্লেখ্য, ২০১৪ সালে চন্ডীগড় আসন থেকে সাংসদ নির্বাচিত  হন কিরণ খের। পাঁচ বছর পর বিজেপির টিকিটেই ফের জেতেন কিরণ। স্বনামধন্য অভিনেত্রী হিসেবে বলিউডে পরিচিত কিরণ খের, একবার নয়, দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।