বিগত বেশ কয়েকবছর ধরেই মূল স্রোত থেকে খানিকটা বিচ্ছিন্ন বলিউডের কুইন কঙ্গনা রানওয়াত। কঙ্গনার বিশ্বাস তার মতের সঙ্গে প্রতিনিয়তই অমিল খোঁজার চেষ্টা করে চলেছে বলিউডের এক শ্রেণীর তারকারা। তবুও নিজের আত্মবিশ্বাসে অনড়  নায়িকা। একের পর এক সমালোচনার শীর্ষে যখন উঠে আসতে থাকে এই একটাই নাম, আক্ষেপের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন বলিউডকে পাশে পাননি তিনি।

কিন্তু বলিউডের একজন অভিনেতা  প্রথম থেকেই কঙ্গনাকে প্রকাশ্যে সাধুবাদ জানিয়ে এসেছেন। তিনি হলেন অনুপম খের। তার সোশ্যাল মিডিয়া পোস্টে সে চিত্র স্পষ্ট ধরা দেয় সকলের সামনে। আগেও কঙ্গনাকে নিয়ে গর্বের সঙ্গে অভিনেতা প্রকাশ্যে মুখ খুলেছিলেন। জানিয়ে ছিলেন কঙ্গনা রানওয়াত হল প্রকৃত নারী শক্তি জাগরণের উদারণ। সম্প্রতি অনুপম খের-এর সঙ্গে বিমান বন্দরে দেখা হয় কঙ্গনার। মঙ্গলবার সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, যতবারই কঙ্গনার সঙ্গে দেখা হয় ততবারই আমার ভালোলাগে।

স্রোতের বিপরীতে একাই পথ চলেছেন তিনি। অভিনয় থেকে প্রযোজক, সফর পথটা স্বাভাবিক ছিল না তার জন্য। ঋত্বিক রোশনের সঙ্গে সম্পর্কের বিতর্কে যখন জর্জরিত কঙ্গনা তখনই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল মণিকর্নিকা। নায়িকার মতে গোটা বলিউড চত্বর মুখে কুলুপ এঁটে ছিল, তার ছবি নিয়ে কেউ কিছু জানায়নি। সেই সময়ই অনুপম খের পাশে দাঁড়িয়ে ছিলেন। লিখেছিলেন কঙ্গনা রানওয়াত হল প্রকৃত নারী শক্তি জাগরণের উদারণ। অনবদ্য অভিনয় করেছেন তিনি মণিকর্নিকায়। কঙ্গনা রানওয়াত হল প্রকৃত রকস্টার।