Asianet News BanglaAsianet News Bangla

যৌন হেনস্থার অভিযোগ, এবার অনুরাগকে সমন পাঠালে মুম্বই পুলিশ

  • মিটু মুভমেন্টে নাম অনুরাগের 
  • অনুরাগকে এবার সমন পাঠাল মুম্বই পুলিশ
  • দিতে হবে থানায় হাজিরা
  • পায়েলের অভিযোগের জেরেই তৎপর পুলিশ 
anurag kashyap get saman from mumbai police BJC
Author
Kolkata, First Published Sep 30, 2020, 1:37 PM IST

গত কয়েকসপ্তাহ ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। যৌন হেনস্থার অভিযোগে নাম জড়িয়েছে তাঁর। প্রকাশ্যে উঠে এসেছে অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ। তিনি দাবী করেন অনুরাগ তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেছেন। পরিস্থিতির কবলে পড়ে তিনি মুখ খোলার সাহস পাননি। কিন্তু বর্তমানে তিনি এর শেষ দেখতে চান, এমনটাই দাবি তুলে সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। যদিও প্রাথমিক ভাবে এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন পরিচালক। 

আরও পড়ুনঃ গৌরীর মিসক্যারেজ থেকে শুরু করে সুহানার জন্মলগ্ন, দাম্পত্য জীবনের গোপন তথ্য ফাঁস শাহরুখের

সোশ্যাল মিডিয়ায় ততক্ষণে অনুরাগের গ্রেফতারের দাবিতে মুখ খুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পায়েল ঘোষ প্রকাশ্যে মুখ খুলে জানিয়েছিলেন, যে তিনি মুম্বইতে কেরিয়ার তৈরি করতে এসে এমন অভিজ্ঞতার শিকার আগে কখনও হননি। তাঁকে অনেকেই মানা করেছিলেন, বলেছিলেন, বলিউডে টিকে থাকতে হলে তাঁকে মুখ বন্ধ রাখতে হবে। কিন্তু সেই ভয় কাটিয়ে এখন বিচারের আশায় বুক বাঁধছেন অভিনেত্রী। 

 

anurag kashyap get saman from mumbai police BJC

 

 

 

এমনই সময় স্বস্তি দিল মুম্বই পুলিশের সমন। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাত মুম্বই পুলিশ পরিচালক অনুরাগ কাশ্যপকে পাঠালেন সমন। সামনে সপ্তাহের বৃহস্পতিবার তাঁকে থানায় হাজিরা দিতে বলা হয়েছে। ক্ষতিয়ে দেখা হবে তাঁর বিরুদ্ধে লিপিবদ্ধ একাধিক অভিযোগ। যদিও অনুরাগের উকিল এর আগেই জানিয়েছেন পরিচালকের নামে মিথ্যাচার করা হচ্চে। তবে এফাইআরের ভিত্তিতে এবার মাঠে নামছে মুম্বই পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios