ভারতের বুকে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। শুক্রবার তা বেড়ে দাঁড়ায় ২০৬ জন। এখনও পর্যন্ত মৃত্যু ঘটেছে করোনার জেরে পাঁচ জনের। শুক্রবারই বলিউড গায়িকা কণিকা কাপুরও আক্রান্ত হয়েছেন করোনাতে। দেশ জুড়ে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। এমনই পরিস্থিতিতে করোনা রুখতে দফায় দফায় বৈঠক করলেন দেশের বিভিন্ন মন্ত্রী থেকে শুরু করে উচ্চ পদস্থ কর্তারা। 

আরও পড়ুনঃকরোনা থেকে বাঁচতে হাত ধুতে গিয়ে হচ্ছে সাংঘাতিক ভুল, মনে করিয়ে দিলেন মধুমিতা

এই পরিস্থিতিতে মুখ খুলেছেন সকল তারকাই। বাড়িতেই রয়েছেন সকলে। বন্ধ শ্যুটিং। স্তব্ধ বিটাউন। এমনই পরিস্থিতিতে গৃহবন্দি হয়ে রয়েছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় দিচ্ছেন সতর্ক বার্তা। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সেই তালিকা থেকে বাদ পড়েননি কেউই। বাড়ি বন্দি রয়েছেন বিরুষ্কা। সেখান থেকেই সাধারনের উদ্দেশ্যে সাবধান থাকার বার্তা দিলেন তাঁরা।

আরও পড়ুনঃবলিউডে প্রথম করোনা, আক্রান্ত 'বেবি ডল' গায়িকা, বিদেশ সফর গোপন করায় বিপত্তি

আরও পড়ুনঃকরোনায় গৃহবন্দি সলমন খান, সময় কাটাচ্ছেন প্রথম প্রেমের সঙ্গেই

 

শুক্রবার প্রকাশ্যে আনলেন সেই ভিডিও। নেই এখন কোনও খেলা, তাই বাড়িতেই রয়েছেন বিরাট, পাশাপাশি বন্ধ শ্যুটিং, সেই জন্য বিরাট ঘরণীও রয়েছেন বাড়িতে। বাড়ি সব থেকে নিরাপদ জায়গা, এমনটাই জানালেন তাঁরা ভক্তদের উদ্দেশ্যে। সতর্কতা মেনে চলতে হবে। পাশাপাশি পরিস্থিতির মোকাবিলা করার কথাও জানালেন তাঁরা। করোনার জেরে এই দম্পতি গৃহবন্দি। একসঙ্গেই কাটাচ্ছেন সময়।