মা হতে চলেছে অনুষ্ক শর্মা। স্ত্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন বিরাট কোহলি। লকডাউনে পরিবারের নয়া সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা। এবার সামনে এলো অনুষ্কার অন্তসত্ত্বা হওয়ার খবর। বিরুষ্কার পরিবারে আসছে নতুন সদস্য, কয়েকদিন আগেই ছড়িয়েছিল েই খবর। কিন্তু তা নিয়ে কোনও মন্তব্যই করেননি এই সেলেব জুটি। কিন্তু কয়েকমাস যেতে না যেতেই সুখবর শোনালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

আরও পড়ুনঃ বলিউডের পর্দা ফাঁস করতে রাজি কঙ্গনা, বাড়ছে ঝুঁকি, কেন্দ্রের কাছে সুরক্ষা চাইলেন কুইন

বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হয়ে উঠল ভাইরাল। অনুষ্কা শর্মা বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ ও প্রযোজনা নিয়ে ব্যস্ত রয়েছেন। কিন্তু লকডাউনে সব কাজই বন্ধ। তাই এই সময় ফ্যামিলি প্ল্যানিং করে ফেললেন বিরুষ্কা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিরাট জানালেন, দুই থেকে তিনের পথে। ২০২১-এই আসছে নতুন সদস্য। 

 

 

বিরাটের এই পোস্ট দেখা মাত্রই তা ভক্তমহলে ছড়িয়ে পড়তে থাকে। করিনার পর এবার বলিউডে লকডাউনে অন্তঃসত্ত্বা হলেন অনুষ্কা শর্মা। বিরাটের পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়। বিনোদন জগতের পাশাপাশি শুভেচ্ছাবার্তা আসতে থাকে খেলার জগত থেকেও। দুই ফিল্ডের সুপারস্টারের ঘরে আসতে চলেছে নতুন সদস্য। খুশির মেজাজ দুই পরিবারেও।