ভারতীয় ক্রিকেট দলের হয়ে গলা তুলতে একাধিকবার দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকে। ২২ গজে যেই থাকুক না কেন, ক্রিকেটের ময়দানে গ্যালারিতে একাধিকবার ফ্রেমবন্দি হয়েছে বিরাট ঘরণী। তবে বর্তমানে তাঁর ক্রিকেটের সঙ্গে সম্পর্কই ভিন্ন। ভারতীয় ক্রিকেট অধিনায়কের সঙ্গে ঘর করা থেকে শুরু করে বায়োপিক, দুদিকেই ক্রিকেটময় এখন অনুষ্কার জীবন। 

আরও পড়ুন-'জয় জয় কেদারা' গানে ভাইরাল হলেন অমিতাভ, শেয়ার করলেন ভিডিও

 

 

আরও পড়ুন-গায়ে রং মেখে হট ছবিতে পোজ, নেটদুনিয়ায় উঠল ঝড়

বিরাটের স্ত্রী বলে কথা, ভারতীয় ক্রিকেটের প্রতি যে তাঁর শ্রদ্ধা থাকবে খানিক বেশি তা বলাই বাহুল্য। তা আরও একবার প্রমান করলেন অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার টিটয়েন্টি মহিলা ওয়ার্ল্ড কাপের ম্যাচ ছিল। প্রথম খেলাতেই হরপ্রীতের দল মুখোমুখি হয়েছিলেন অষ্ট্রেলিয়ার। ১৭ রানে জয় হাসিল করেছিল ভারত এদিন। সেই খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা জানালেন অনুষ্কা।

 

আরও পড়ুন-লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও

কেবল প্রথম ম্যাচে নায়, প্রতিটা ম্যাচেই টিমের পাশে রয়েছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানালেন সেই খবর। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত তাঁর পরবর্তী ছবির কাজ নিয়ে। ঝুলন গোস্বামীর বায়োপিকে এবার দেখা যাবে অনুষ্কা শর্মাকে। সম্প্রতি তাঁকে জার্সি পরে মাঠেও দেখা গিয়েছে একাধিকবার। চলছে ছবির কাজ। শ্যুটিং-ও শুরু হবে কয়েকদিনের মধ্যেই।