সম্প্রতি বলিউডের "পরী"-র একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বি-টাউনের জনপ্রিয় এই নায়িকা স্বামীর সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এন্টিগুয়ো-তে। সেখানেই বিরাটের সঙ্গে মিয়ামি-র সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন অনুষ্কা। ঘুরতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় তাদের এই বেড়ানোর বেশ কিছু ছবি তিনি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেই ছবিগুলির মধ্যেই অনুষ্কার একটি ছবি নজর কেড়েছে নেটিজেনদের। কমলা গোলাপী রং-এর উজ্জ্বল একটি বিকিনি, চুলে খোঁপা, চোখে সানগ্লাস পড়া অভিনেত্রীর একটি ছবি নজর কাড়ে নেটিজেনদের। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sun kissed & blessed 🧡⛱️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Aug 18, 2019 at 5:52pm PDT

এই ছবিটি অনুষ্কা নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই পোস্ট করেন। এই ছবির সঙ্গে ক্যাপশন হিসেবে অভিনেত্রী লেখেন‘সান কিসড অ্যান্ড ব্লেসড ৷’ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা একেবারে ভাইরাল হয়ে যায় ৷ এই ছবি যে শুধু ভক্তদের মন কেড়েছেন, তা নয়। ঘরণীর এই ছবি দেখে হতবাক বিরাটও। লাভ রিয়েক্ট এর ইমোজি দিয়েছেন বিরাট নিজেও। ছবি ঘিরে ভক্তদের উৎসাহ আকাশ ছোঁয়া। ভক্তদের অনেকেই অনুষ্কার এই ছবি দেখে সরাসরি মন্তব্য করেছেন, "আই লাভ ইউ" বলে।

 'জিরো', 'সুই ধাগা' মুভিতে শেষ দেখা গিয়েছিল জনপ্রিয় এই অভিনেত্রীকে। "জিরো", "সঞ্জু"-র মতো সিনেমায় তাঁর অভিনয় জায়গা করে নেয় দর্শকদের মনে।