কখনও ফ্যানমেড ছবি তো কখনও ফ্যানমেড নাম। আবার বিরাট কোহলির দাদার পোস্ট করা ছবিতে জল্পনা। গুগল থেকে নেওয়া একটি বাচ্চার পায়ের ছবি সকলেই বিরাট ও অনুষ্কার মেয়ের পায়ের ছবি ভেবে বসে। তবে তা যে অন্য এক বাচ্চার পায়ের ছবি ছিল তা পরে খোলসা করা হয়। এবার আর জল্পনা নয়। নামকরণ, প্রথম ছবি সবই এল প্রকাশ্যে। 

মেয়ের জন্মের পর থেকে সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করেছিলেন না অনুষ্কা। এবার সমস্ত জল্পনা মিটিয়ে নিজেই মেয়ের প্রথম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। মেয়েকে কোলে নিয়ে ট্র্যাকপ্যান্ট ও পুলওভার পরে দাঁড়িয়ে অনুষ্কা। পাশেই দাঁড়িয়ে বিরাট কোহলি। ঘর ভর্তি বেলুন, মাঝে দাঁড়িয়ে সেলেব দম্পতি। কোলের মধ্যে একরত্তি। নাম রাখলেন ভামিকা। বিরাট ও অনুষ্কার নামের মিলনেই তৈরি ভামিকা। মেয়ের মুখ দেখা না গেলেও চুল ভরা মাথা দেখে সকলের আদুরে মন্তব্যে ভরছে নেটদুনিয়া। 

আরও পড়ুনঃশ্রাবন্তীর Darling বউমা হতে প্রস্তুত দামিনী, যে রাধে সে চুলও বাঁধে, প্রমাণ করল অভিমণ্যুর প্রেমিকা

 

ছবিটি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, "আমরা একসঙ্গে ভালবাসা, কৃতজ্ঞতা নিয়ে বেঁচে এসেছি। এবার ভামিকার হাত ধরে নতুন পথচলা শুরু। হাসি, কান্না, চিন্তা, সুখ সব অনুভূতি যেন নিমেষে অনুভব করেছি। ঘুমের সময়সীমা অনেকটা কমে গেলেও আমাদের মন ভরছে নিত্যদিন। সকলের শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ আমরা।" ইতিমধ্যেই ভক্তরা ভিড় জমিয়েছে তাঁর প্রোফাইলে। মেয়ের চেহরার ছবি কবে দেখা যাবে, এই প্রশ্নই করে চলেছে তারা। তবে অনুষ্কা এবং বিরাট যতখানি ব্যক্তিগত মানুষ, এত তাড়াতাড়ি মেয়ের ছবি প্রকাশ্যে আনবেন না।