করোনা আতঙ্কে ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে গোটা বিশ্ব। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে ৯০০-রও বেশি। সরকারের তরফ থেকে লকডাউনের সময়সীমা বেড়ে হয়েছে ২১ দিন। এরই মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগৎ সকলকে সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন।

আরও পড়ুনঃলকডাউনে দূরদর্শনে ফিরছে নস্টালজিয়া, শুধু রামায়ণ মহাভারত নয় শুরু হবে আরও একাধিক ধারাবাহিক

আরও পড়ুনঃজ্যাকলিনের ফিনফিনে শাড়ি ও অশ্লীল ব়্যাপ, লোকগীতির রিমিক্সে বিপাকে বাদশাহ

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Meanwhile, in quarantine.. 💇🏻‍♂💁🏻‍♀

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Mar 27, 2020 at 9:59pm PDT

 

তেমনই অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজের ট্যুইটা এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করোনার বিষয় বারে বারে সতর্ক করে চলেছেন সকলকে। তবে এবারে কোনও সতর্কবার্তা নয়, লকডাউনের কারণে নিজের অন্যান্য প্রতিভা প্রকাশ্যে আনলেন অনুষ্কা। হেয়ার স্টাইলিস্ট হয়ে উঠেছেন বিরাট কোহলির। বিরাটের নয়া হেয়ার স্টাইলের কৃতিত্ব অনুষ্কার। ভিডিওতে বিরাট বলছেন, লকডাউন কি অবস্থা করেছেন সকলের। লকডাউনে অনেকেই নিজের লুকনো প্রতিভাকে খুঁজে পেয়েছেন। তেমনই অনুষ্কা যে একজন দক্ষ অভিনেত্রীর পাশাপাশি ভালো হেয়ার স্টাইলিস্ট, তা প্রমাণ হয়ে গেল। 

আরও পড়ুনঃদেবের পর মিমি, করোনা মোকাবিলায় ব্যক্তিগতভাবে অনুদান করলেন ১ লক্ষ টাকা

ভাইরাসটি নিয়ে এখনও বহু মানুষই খুব একটা ভীত নন। জনতা কারফিউয়ের দিন একাধিক লোকজন মিলে রাস্তা ঘাটে থালা বাসন বাজিয়ে, হাততালি দিয়ে ঘুরে বেড়ালেন। যা নিয়ে ট্রোল ও মিমে ভরে গিয়েছে নেটদুনিয়া। সোশ্যাল গ্যাদারিং এখন কতটা বিপদজনক, বুঝছে না বহু মানুষ। ভারতের যেভাবে দ্রুতগতিতে ভাইরাসটি ছড়াচ্ছে তাতে বিপদ বাড়ছে বই কমছে না। তাই এই সময় লকডাউনের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয়।