গোটা বিশ্ব জুড়ে  করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। এবার করোনা মোকাবিলায় ব্যক্তিগত ভাবে  ১ লক্ষ টাকা অনুদান করলেন সাংসদ অভিনেত্রী মিমি । সূত্র থেকে জানা গেছে, নিজের সাংসদ তহবিল থেকেই ৫০ লক্ষ টাকা দিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-হোম কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটাচ্ছেন ঝুমা বৌদি, না দেখলেই মিস...


বলি থেকে টলি সকলেই করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। শচিন থেকে সৌরভও সাহায্যের হাত বাড়িয়েছেন করোনায়। মৃত্যুমিছিল যেন কোনওভাবেই না বাড়ে তাই সকলেই একত্র হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন।  করোনা সতর্কতায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী মিমি। করোনা মোকাবিলায় হোম আইসোলেশন কতটা জরুরি, কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা  দিয়েছেন মিমি।

আরও পড়ুন-বাজারে এসে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত, মুহূর্তে ভাইরাল ভিডিও...

সেলফ আইসোলেশনে থাকাকালীনও তার অবদান নজর কেড়েছে সকলের। নিজের এলাকাতেও স্যানিটাইজার ও মাস্ক বিতরণ থেকে শুরু করে পুরো পরিস্থিতি ঘরে বসেই সামলাচ্ছেন সাংসদ অভিনেত্রী। এই সঙ্গে করোনা নিয়ে সচেতনতার বার্তাও দিয়ে যাচ্ছেন মিমি। সম্প্রতি কয়েকদিন আগেই নিজের সোশ্যালে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই রোগ প্রতিরোধের মোক্ষম দাওয়াই হার্বাল টি বানানোর পদ্ধতি শেয়ার করেছেন অভিনেত্রী।ঘরে বসে কীভাবে সময় কাটানো যায়, আর কীভাবেই বা শরীরকে সুস্থ রাখা যায়, তারই টিপস দিয়েছেনমিমি।