অরিজিৎ সিং বলে কথা, যায় একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে হাজার হাজার টাকা খরচ করতে রাজি থাকে ভক্ত মহল। সেই ছেলেটি যদি হঠাৎ করে পাড়ার মোড়ে আর পাঁচটা ছেলের সাথে আসর জমিয়ে দেয় তাহলে ক্ষণিকের জন্য বিশ্বাস করাটা সত্যিই কষ্টদায়ক হয়ে দাঁড়ায় ফ্যানদের কাছে। এবার ঠিক তেমনই এক ছবি ধরা পরলো অরিজিৎ এর।

খুব একটা সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলি নন অরিজিৎ। সাক্ষাৎকারে খুব একটা দেখা যায় না এই গায়ক কে। গানের জগত এই দিব্য আছে অরিজিৎ। বাইরে অন্য কোন জগতের সঙ্গে তিনি যুক্ত থাকতে নারাজ। যতক্ষন আছে স্টেজ হাতে আছে মাইক ততক্ষণ তিনি স্টার। এরপরই যেন নিপাট ছাপোষা মানুষ এ পরিণত হয়ে যান এই সুপারস্টার। তারই প্রমাণ মিলল সম্প্রতি এক ভাইরাল হওয়া ভিডিও তে। 

আরও পড়ুন- রাম সেতু-র হাত ধরে প্রযোজনাতে অ্যামাজন প্রাইম, ঝড়ের বেগে ভাইরাল অক্কির ফাস্টলুক

কদিন আগে বোনের বিয়ের জন্য বাংলায় ফিরেছিলেন অরিজিৎ। শিক্ষানীতি ধরা থেকে শুরু করে কব্জি ডুবিয়ে ভুরিভোজ, পাড়ার ছেলে ও ভাই-বোন এদের সঙ্গে নাচ কোন কিছুই বাদ রাখেনি তিনি। বলি বিএপির ধরার ভিডিও ভাইরাল হওয়ার পর এবার নজর কাড়লো পাড়ার মোড়ে টুম্পা সোনা।

বিয়ে বাড়িতে এসে হাজির হবেন অভিজিৎদা মালুম পেয়েছিল ভক্তরা। আরতি আগে থেকেই ভিডিও অন করে অপেক্ষায় ছিল কখন দেখা মিলবে প্রিয় গায়কের। ক্ষনিকের মধ্যেই হল স্বপ্ন পূরণ। রাস্তার মাঝে আর পাঁচজনের সঙ্গে হাজির হলেন অরিজিৎ। সাধারণ এক বিয়ে বাড়ি গেটের সামনে দাঁড়িয়ে সকলেই অরিজিৎকে স্বাগত জানালেন। অরিজিত সকলের সঙ্গে পা মিলিয়ে হতে নিচে উঠলেন টুম্পা সোনা। আশপাশ থেকে উঁকি মারা ভক্তদের মন তখন আনন্দের ফোয়ারা। সম্প্রতি এই ভিডিওটি বুঁদ অরিজিৎ ভক্ত মহল। ঝড়ের বেগে এই ভিডিও ছড়িয়ে পড়ছে এখন নেট দুনিয়ায়।