গত কয়েকবছরে ওটিটি প্ল্যাটফর্মের পরিধি বিস্তার হয়েছে ব্যাপক রূপে। বিশেষ করে লকডাউনে, একের পর এক বিগ বাজেট ছবি মুক্তি পেয়েছে এই প্ল্যাটফর্মে। যার মধ্যে অন্যতম হল আমাজন প্রাইম। এই আমাজন প্রাইমই তাই এবার বাড়িয়ে ফেলছে নিজেদের বিস্তার। ছবি মুক্তি নয়, এবার প্রযোজনার কাজেও হাত লাগাচ্ছে এই সংস্থা। অক্ষয় কুমার অভিনীত ছবি রাম সেতু-র সহ প্রযোজনাতে থাকছে আমাজন প্রাইম ভিডিও। 

আরও পড়ুন- পাশ থেকে স্পষ্ট স্তনযুগল, অন্তর্বাস পরেননি কেন. নেটদুনিয়ায় ট্রোলের মুখে দর্শনা

সম্প্রতি এই নিয়ে মুখ খোলেন সংস্থার কর্ণধার বিজয় সুব্রক্ষণিয়াম। তাঁর কথায় রাম সেতু বরাবরই সাধারণের কাছে এক কৌতুহলের বিষয়। হিন্দু পুরাণ মতে শ্রী রামচন্দ্র ও তাঁর বানর সেনারা মিলে তৈরি করেছিলেন এই রাম সেতু। যা দক্ষিণের সঙ্গে শ্রীলঙ্কাকে জুড়েছিল। সেই সেতু ঘিরেই তৈরি হতে চলেছে ছবি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার। যেখানে নয়া লুকে ধরা দিলেন অক্ষয় কুমার। বলিউডে ইতিমধ্যেই ভাইরাল হয়ে ওঠা এই রাম সেতু ছবির খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্তমহলে। 

 

 

আবারও এক নয়া অবতারে অক্কি। বর্তমানে বলিউডের সর্বাধিক ব্যস্ত অভিনেতার তালিকাতে শীর্ষে থাকে অক্কির নাম। একের পর এক ছবি মুক্তি নিয়ে এখন ব্যস্ত তিনি। হাতে রয়েছে ইতিমধ্যেই রেডি প্রজেক্ট কয়েকটি। তারই মধ্যে নতুন ছবির লুক নিয়ে উপস্থিত তিনি। তাঁর কথায়, তিনি বরাবরই রামসেতুর গল্পে অনুপ্রাণিত হয়ে থাকেন। এই সেতুন তিন কালকে একসূত্রে বেঁধেছে, এমনটাই মত অক্ষয়ের। তবে প্রযোজনা কোন সংস্থা করছে, তা থেকে স্পষ্ট হয়েই যায়, যে এই ছবি প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে আমাজন প্রাইমেই।