অরিজিৎ সিং এর ভহক্ত মহল যে কতটা বড় তা গত দশ বছরে হারে হারে টের পেয়েছে নেট দুনিয়ায়। তাঁর একটা গানেই ঝড় তুলে দেয় সর্বত্র। ফলে সেই গায়কের গান যদি না থাকে তবে ভক্তরা চটবে বইকি। তবে কোনও গায়ের জোর নয়। ছবিতে যে অরিজিৎ-এর গান থাকতেই হবে তেমনটাও নয়। তবে প্রশ্ন কোথায়! সড়ক ২-তে গান গাইবারহ কথা ছিল অরিজিৎ-এর। তেমনটা জানানোও হয়েছিল। তাহলে গানের তালিকাতে কেন নেই তাঁর গান! 

 

 

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ঝড়ের মুখে পড়তে হচ্ছে সড়ক ২ ছবিকে। গান নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক। পাকিস্তানের গানের সুর চুরি করার অপবাদও উঠেছে মহেশের কাঁধে। এবার নয়া মোড় সেই বতর্কে। সম্প্রতি সড়ক ২ এর গানের সম্পূর্ণ অ্যালবাম মুক্তি পেয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা গেল না কোনও অরিজিৎ-এর গান। তবে কি মহেশ ভাট নিজেই বাদ দিনের অরিজিৎকে, আবারও নেপোটিজমের বিতর্ক, কারণ অরিজিৎ বহিরাগত। 

 

 

এই নিয়েই আবারও গর্জে ওঠে নেট মহল। তাঁদের বক্তব্য কেন জানিয়েও বাদ রাখা হল অরিজিৎ-এর গান। কোপের মুখে পড়তে হয় গায়ক আমল মালিককে। যদিও তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানিয়েছেন যে  আমি অরিজিতের গাওয়া গানই শুনতে চাইব। কোনও গায়কের পরিবর্তে অন্য কাউকে দিয়ে এভাবে গাওয়ানো যায় না। যদি কোনও গায়ককে বদলাতে হয় তাহলে পরিচালক কিংবা প্রযোজক সেটা গায়ক জানাবেন।