বলিউডে একের পর এক তারকার শরীরে করোনার থাবা। এবার সামনে এলো অর্জুন কাপুরের করোনায় আক্রান্ত হওয়ার খবর। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের সামনে আনলেন সেই খবর। সম্প্রতি কোভিড টেস্ট করিয়েছেন তিনি। পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে পজিটিভ। খবর প্রকাশ্যে আসা মাত্রই ভক্তদের মধ্যে ছড়িয়েছে উদ্বেগ। বর্তমানে হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন অভিনেতা। 

আরও পড়ুনঃ জেরার মুখে এবার সুশান্তের ময়নাতদন্তকারী ডাক্তারেরা, এইমসের এই প্রশ্নেই লুকিয়ে রহস্য

বেশ কয়েকদিন ধরে শরীরে অস্বস্তি থাকলেও ছিল না কোনও উপসর্গ। তাও কোভিড টেস্টের সিদ্ধান্ত নিয়েছিলেন অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে লিখলেন, তিনি করোনা পজিটিভ। সকলকে খবরটা দেওয়া প্রয়োজন বলে তিনি জানালেন। চিন্তার কোনও কারণ নেই। তিতি অ্যাসেন্ট্রোমেট্টিক কেরিয়ার। বাড়িতেই রয়েছেন আইসোলেশনে। ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন সকলের শুভ কামনাতে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏🏽

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on Sep 6, 2020 at 1:33am PDT

 

লকডাউনের শুরু থেকেই মালাইকা ও অর্জুন কাপুর একই সঙ্গে লিভইনে ছিলেন। যার ফলে ভক্তমহলে উঠছে প্রশ্ন। কেমন আছেন এখন মালাইকা। যদিও সেই নিয়ে কোনও খবরই সামনে আসেনি। তাঁরা বর্তামনে কী আলাদা থাকছেন, তাও স্পষ্ট নয়। বচ্চন পরিবার থেকে শুরু করে জেনেলিয়া, একাধিক তারকা ইতিমধ্যেই করোনাতে আক্রান্ত হয়ে পড়েছেন। অনেকেই রয়েছেন হোম আইসোলেশনে, আবার হাসপাতালেও ভর্তি করে চিকিৎসা করিয়েছেন অনেকে।