মা হলেন গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিলেন অর্জুন রামপালের গার্লফ্রেন্ড। বুধবার তাঁকে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভ্রতি করা হয়। খবর পাওয়া মাত্রই দক্ষিণ আফ্রিকা থেকে গ্যাব্রিয়েলা-র মা ও বাবা ভারতে আসেন। মেয়েকে দেখতেও গিয়েছিলেন তাঁরা হাসপাতালে। সেখানেই উপস্থিত ছিলেন অর্জুন রামপাল। অভিনেতার সঙ্গে এদিন নজরে আসে তাঁর দুই কন্যা সন্তানও, মায়রা ও মাহিকা।

আরও পড়ুনঃ 'পার হয়ে গেল আরও এক বছর', জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে লিখলেন ভুমি

বৃহস্পতিবার দুপুরেই পুত্রসন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েলা। বর্তমানে মা ও সন্তান উভয়ই ভালো আছেন জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে। খবর প্রকাশ্যে আসা মাত্রই বিটাউনে খুশির বাতাবরণ। শুভেচ্ছায় ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। ভক্ত থেকে তারকা কেউ বাদ পরলেন না। আগে থেকেই তাঁরা অনুমান করেছিলেন তাঁদের পুত্র সন্তান হবে তাই তাঁর নামও এক প্রকার স্থির করে নিয়েছিলেন গ্যাব্রিয়েলা।

চলতি বছর মে মাসে অর্জুন রামপাল ও মেহর প্রকাশ্যে জানিয়ে দেন তাঁদের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের কথা। তারপরই প্রকাশ্যে এসেছিল গ্যাব্রিয়েলার কথা। বিগত বেশ কয়েক মাসেই তাঁদের সম্পর্ক গাঢ় হয়ে ওঠে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় প্রকাশ্যে আসে গ্যাব্রিয়েলা সন্তান সম্ভবা। বর্তমানে এই জুটি এক সন্তানের অভিভাবক। ফলেই এখন বেজায় খুশ মেজাজে বলিউড অভিনেতা।