শুধু মাত্র একটা প্রমাণের অপেক্ষা। তাহলেই বিপাকে অর্জন রামপাল। মুহূর্তে পাল্টে যাব সব সাজানো ঘুটি। ২০২০-তে একের পর এক ভয়াবহ তথ্য ঘিরে তোলপাড় হয়েছে বলিউডের অন্দরমহল। যার মধ্যে অন্যতম হল মাদক কাণ্ড। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ঝড় উঠে বিটাউনে। একের পর এক ফাঁস হতে থাকে ভয়াবহ তথ্য। যার মধ্যে ছিল মাদক চক্র জড়িয়ে থাকা একাধিক তারকার নাম। 

আরও পড়ুন- গোবিন্দার জন্মদিনে বরুণ-সারার ট্রিবিউট, মিরচি গানের রিমেকে ঝড় তুলল নয়া জুটি

রিয়া চক্রবর্তীর গ্রেফতার হওয়ার পরই সামনে এসেছিল ৫ বলিউড সেলেবের নাম। একে একে ডাক পেয়েছিলেন দীপিকা থেকে শুরু করে শ্রদ্ধা সারা। যদিও পরবর্তী তা খানিক স্থগিত হয়ে গেলেও অর্জুন রামপালের সঙ্গে আবারও মাথা চাড়া দিয়ে ওঠে এই কেস। ১৩ নভেম্বর প্রথম ডেকে পাঠানো হয় তাঁকে। ভারী ভারী ড্রাগের সন্ধান মেলে তাঁর কাছ থেকে। পরবর্তীতে চিনি দিয়েছিলেন একটি প্রেসক্রিপশন। 

 

 

অর্জুন রামপালের কথায়, ডাক্তারের পরামর্শ নিয়েই এই ড্রাগ তাঁর কাছে রাখা। সেই নিয়েই এখন জল্পনা তুঙ্গে। সোমবার এন.সি.বি-র পক্ষ থেকে তাঁকে ডেকে পাঠানো হয়। সেখান থেকেই জল্পনা আরও বাড়ে। গ্রেফতার হতে পারেন অর্জুন রামপাল। তবে প্রমাণ হতে হবে, যে মাদক চক্রে তিনি জড়িত বা উচ্চমাত্রায় ড্রাগ রাখতেন তিনি নিজের জেমমায়। তাই সব তথ্য বর্তমানে খতিয়ে দেখা হচ্ছে।