সোমবার দিনভর সেলেব্রিশন হয় বলিউডের সেরা সুপারস্টার গোবিন্দার। ৯০ দশকে ঝড় তুলেছিলেন তিনি পর্দায়। একের পর এক কমার্শিয়াল হিট ছবি। বদলে দিয়েছিলেন নাচের ঘরানা। বদলে দিয়েছিলেন অভিনয়ের ধাঁচ। সেই মহান ব্যক্তিত্বের জন্মদিনেই ভাইরাল হয়ে উঠস সারা ও বরুণ। এখন এই নয়া জুটিতেই মত্ত নেট দুনিয়া। করিশ্মা গোবিন্দা অভিনীত ছবি কুলি নম্বর ওয়ান-এর রিমেকে থাকছে এই জুটি। 

আরও পড়ুন- কড়া ডায়েটেই স্লিম তাপসী, এই আট টিপস আপনাকেও দিতে পারে পার্ফেক্ট ফিগার.

বরুণের ঝুলিতে একাধিক রিমেক মুভি। যার মধ্যে অন্যতম কুলি নম্বর ওয়ান। সেই ছবির একাধিক গানই সকলের খুব চেনা। এবার মিরচি লাগি তো গানে ঝড় উঠল সোশ্যাল দুনিয়ায়। হাতে মাত্র আর চার দিন। এরই মাঝে একের পর এক গান মুক্তির ফলে নেট পাড়ায় ঝড় উঠেছে ছবি ঘিরে। মুহূর্তে ভিউ লক্ষ ছাড়াচ্ছে। আর গোবিন্দার জন্মদিনে এই উপহার পাওয়া এক কথায় বলাই বাহুল্য। 

ইতিমধ্যেই এই ছবি জনপ্রিয়তার শীর্ষে। চুমুর দৃশ্য থেকে শুরু করে হট পোজ, নয়া জুটি, একাধিক কারণে বারে বারে খবরের শিরোনামে উঠে এসেছে এই ছবির নাম। ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ওটিটি-তে। পর্দায় এখনও দর্শকদের ফেরানো সম্ভব হয়নি। তাই এমনটাই সিদ্ধান্স নেওয়া হয়েছে ছবি ঘিরে। এখন দেখার গোবিন্দা আমেজ কাটিয়ে কতটা নজর কাড়তে পারেন বরুণ-সারা জুটি।