বলিউড থেকে মাদকচক্রের প্রসঙ্গ যেন খানিক সরে গিয়েছিল। অর্ণব গোস্বামীর গ্রেফতারের পরই ফের বলিউডে মাদকচক্রের প্রসঙ্গ উঠে এল। এবার জুড়ল আরও বড় নাম। অর্জুন রামপাল। এই বলিউড অভিনেতার মুম্বইয়ের একাধিক বাড়িতে হানা দিয়েছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। চলছিল জোর তল্লাশি।  দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তীর পর এবার অর্জুন রামপালের পালা। NCB-র দফতরে তাঁদের জেরার পর অর্জুনের জেরা চলল টানা সাত ঘন্টা। 

সেই জেরার পরই এবার মুখ খুললেন অর্জুন। এনসিবি-র দফতর থেকে বেরিয়েই প্রত্যেক অফিসারের প্রশংসার পুল বাঁধলেন অভিনেতা। তাঁর কথায়, সকলেই খুব ভাল কাজ করছেন। সকল অফিসারদের সঙ্গে সহায়তার চেষ্টা করছেন তিনি। তাঁর সঙ্গে ড্রাগসের কোনও সম্পর্ক নেই। তাই ড্রাগসের বিষয় নিয়ে অফিসারদের যা যা বলার তিনি বলে দিয়েছেন। অর্জুন রামপালের প্রেমিকা তথা লিভ ইন পার্টনার গ্যাব্রিয়েলার ভাইকে মাদক রাখার অভিযোগে গত ২০ অক্টোবর গ্রেফতার করেছে এনসিবি। 

আরও পড়ুনঃ১৪ মাস ধরে তৈরি হয়েছে কঙ্গনার লেহেঙ্গা, প্রায় ৮ কোটির টাকা খরচা করলেন ভাইয়ের বিয়েতে

 

৯ নভেম্বর সকালেই অর্জুনেক আন্ধেরি, বান্দ্রা এবং খারের বাড়িতে তল্লাশি চালাচ্ছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। এখনও মাদক পাওয়া যায়নি বলেই জানা গিয়েছে। গ্যাব্রিয়েলার ভাইয়ের গ্রেফতারির সূত্রেই উঠে এসেছে অর্জুনের নাম। দিন কতক ধরেই এনসিবির অফিসাররা অর্জুনের উপর নজর রেখেছিল। অর্জুন রামপালের আগে বলিউডের নামী প্রযোজক ফিরোজ নাদিওয়ালার স্ত্রীকে মাদক রাখার অভিযোগে গ্রেফতার করা হয়। 

তাঁর বাড়িতে তল্লাসি চালিয়ে ১০ গ্রাম মারিওয়ানা উদ্ধার হওয়ার পরই তাঁকে রবিবার গ্রেফতার করে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই মাদক যোগ নিয়ে বলিউড তোলপাড়। সারা আলি খান, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন, একাধিক অভিনেত্রীদের নামই জড়িয়েছে মাদক যোগে। এনসিবি-র জেরার মুখে পড়তে হয়েছে এই তারকাদেরও। যার জেরে গ্রেফতার হয়েছিলেন রিয়া এবং তাঁর ভাই। রিয়া জামিন পেলেও তাঁর ভাই এখনও হেফাজতেই।