'আমি আর সহ্য করতে পারছি না'। সম্প্রতি এমনই পোস্ট করেছেন  জনপ্রিয় গায়ক আরমান মালিক। যা পোস্ট করার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কী হল বলিউডের এই গায়কের?এই প্রশ্ন উঠতে শুরু করেছে ভক্তদের মনে। কেন, কিসের জন্য এমন পোস্ট করলেন গায়ক  যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই তাকে নিয়ে নান গুজব শোনা যাচ্ছে। তাহলে কি বলি ইন্ডাস্ট্রি থেকে তিনি বিদায় নিচ্ছেন, নাকি তার ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা হয়েছে, এই জানতেই মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

আরও পড়ুন-স্বামীর সোহাগে ভাসলেন নুসরত, প্রকাশ্যে এল অন্তরঙ্গ মুহূর্তের ছবি...

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি আরমান মালিক ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন, আর সেখানেই লেখা রয়েছে 'আমি আর সহ্য করতে পারছি না'। কিন্তু ঠিক কী কারণে এই পোস্ট তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ARMAAN MALIK 🧿 (@armaanmalik) on Mar 10, 2020 at 11:34am PDT

 

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ করলে দেখা যাবে,  নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে অভিনেতা সবকিছু মুছে দিয়েছেন। তার ভেরিফায়েড অ্যাকাউন্ট রয়েছে ঠিকই, কিন্তু সেখানে আর কোনও তথ্য নেই। আরমানের ছবি থেকে গানের ভিডিও কিছুই নেই ওই অ্যাকাউন্টে। যা দেখেই জল্পনা আরও গাঢ় হয়েছে। সবাই তারপর থেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।  কেউ কেউ এমনও মনে করছেন তার অ্যাকাউন্ট হ্যাকড করা হয়েছে।  আবার অনেকেই মনে করছেন তিনি কি মানসিক অবসাদে ভুগছেন?কোনও বিষয়ই যেন পরিস্কার হচ্ছে না। তবে বর্তমানে যেভাবে হিংসার ছবি ভরে উঠছে  সোশ্যাল মিডিয়ায়, আরমানের পোস্ট দেখে অনেকে আবার সেই বিষয়টাকেও দায়ী করছেন। নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কৌশল। যাইহোক এখন কিছুই পরিস্কার হচ্ছে না। সময় পেরোলেই সবটা বোঝা যাবে। আরমানও এই বিষয়টা নিয়ে মুখ খোলেননি।