বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  এই অপেক্ষায় দিন কাটে সকলেরই। অবশেষে সেই দিন এসেও যেন তাড়াতাড়ি কেটে গেল, আবারও এক বছরের অপেক্ষা। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছিলেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি সকলেই হোলির শুভেচ্ছায় মাতলেও দেখা যায়নি নুসরতকে। হোলির রেশ কাটতে না কাটতেই প্রকাশ্যে এসেছে তাদের হোলির ছবি। ভালবাসার মানুষের সঙ্গে  নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী নুসরত।সম্প্রতি স্বামী নিখিল জৈন সোশ্যাল মিডিয়ায় তাদের দোলযাত্রার ছবি পোস্ট করেছেন।

আরও পড়ুন-উন্মুক্ত বক্ষে শরীরী উষ্ণতায় নেটদুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গতনয়া, ছবিতেই মুগ্ধ নেটিজেনরা...


বিয়ের পর প্রথম হোলি উদযাপন নুসরতের। স্বামীর সঙ্গে হোলির আনন্দে মেতেছেন অভিনেত্রী নুসরত। সাদা-গোলাপির আভায় ছড়িয়ে পড়েছে তাদের ভালবাসার রং। নুসরত-নিখিলের রং মাখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Naye Rang barse! Colours reflect a new colour always when you are around! Happy holi from NJs @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl) on Mar 11, 2020 at 12:11am PDT

 

আরও পড়ুন-চরম হিন্দুত্বের দীক্ষা নিয়েছিলেন মিলিন্দ, আত্মজীবনীতে শিকার করলেন সেই কথা...

একটি গাড়ির ভিতরে বসেই ছবিতে পোজ দিয়েছেন দুজনে। স্বামীর নিখিলের সঙ্গেই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন অভিনেত্রী। পরণে সাদা সালোয়ার কামিজ, আবিরে রাঙা গাল,কানে ম্যাচ করা কানের দুল-সব মিলিয়ে অন্যরূপে ধরা দিয়েছেন অভিনেত্রী নুসরত। নুসরতের সঙ্গে মানানসই করে সাদা স্ট্রাইপের পাঞ্জাবি, চোখে সানগ্লাস পরে নজর কেড়েছেন নিখিল। মাথা ভর্তি চওড়া সিঁদুর,  কপালে ছোট টিপ, দুজনের গালে গাল লাগিয়ে ছবি পোস্ট করেছেন নিখিল। নানা রঙের আবিরে মিশে গেছে তাদের ভালবাসার রং। প্রতিদিন অনুষ্ঠানের নিজেদের অন্তরঙ্গ মুহূর্তে ছবি প্রকাশ করেন সাংসদ অভিনেত্রী। সারা বাংলা মেতেছে এই দোল উৎসবে। তারাও বা বাদ যাবেন কেন। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি।