সময় মতন আদালতে উপস্থিত হলেন না হানি সিং। এবার তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হল আদালতের পক্ষ থেকে। গানের কথায় বলতকারি শব্দের ব্যবহারে প্রবল সমালোচনার মুখে পরেছিলেন গায়ক হানি সিং। তার জেরে মামলাও দায়ের করা হয় আদালতে।

২০১২ সালে মুক্তি পাওয়া একটি গানে তিনি ব্যবহার করেছিলেন ম্যায় হু বলতকারি শব্দ। সেখান থেকেই ঘটে বিপত্তি। এই শব্দ ব্যবহার করার জন্য হানি সিং-এর বিরুদ্ধে আইপিএস অফিসার অমিতাভ ঠাকুর অভিযোগ দায়ের করেন। ২০১২ সালে ৩১শে ডিসেম্বর এই অভিযোগ লিপিবদ্ধ করা হয়। তার ভিত্তিতেই ২০১৩ সালে হানি সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধি ২৯২, ২৯৩, ও ২৯৪ ধারায় মামলা রজু করা হয়। এই কেস কোর্টে উঠলে যথা সময় হাজিরা দেননা হানি সিং। ফলে এবার তাঁর নামে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হল। 

আরও পড়ুনঃ আরিয়ান ও সুহানা ভবিষ্যতে কী করবে! সন্তানদের কী পরামর্শ দিচ্ছেন শাহরুখ

লখনউ আলাদতের এই সিদ্ধান্তের কথা প্রকাশ্যে আসার পর কোনও রকম মুখ খোলেননি হানি সিং। তাঁর বিরুদ্ধে চলতে থাকা এই মামলার পরবর্তী শুনানির দিন স্থির করা হয়েছে ১১ই সেপ্টেম্বর। সেই দিন তাঁকে সময় মতন কোর্টে হাজিরা দিতে হবে বলেও নির্দেশ দেওয়া হয় আদালতের পক্ষ থেকে। সম্প্রতিই তাঁকে দেখা গিয়েছে একটি রিয়ালিটি শো-তে বিশেষ অতিথির আসন গ্রহণ করতে।