করোনা নিয়ে ক্রমেই ভয়াবহ হয়ে উঠছে পরিস্ছিতি। একের পর এক তারকারা এই নিয়ে মুখ খুলছেন নেট দুনিয়ায়। কবে শান্ত হবে পৃথিবী, একযোগে লড়াই চালিয়ে যাচ্ছে বিশ্ব। প্রাণ হারাচ্ছে হাজার হাজার মানুষ। মানুষের বিপদে পাশে দাঁড়িয়েছেন সেই মানুষেরাই। বুক দিয়ে বিপদ আগলে রেখেছেন ডাক্তার, স্বাস্থকর্মী, পুলিশ সকলেই। কবে মিলবে নিস্তার!

আরও পড়ুনঃ মায়ার বাঁধন থেকে গয়নার বাক্স, ব্যক্তিগত জীবন থেকে টলিউড সফর, শ্রাবন্তী যেন খোলা ডাইরি

চিন্তর ভাঁজ করলেরই কপালে। সুস্থ থাকবে বাড়িয়ে তুলতে হবে সামাজিক দুরত্ব। পরিস্থিতিকে স্বাভাবিক করতে মানতে হবে নিয়ম। তবে বেড়েই চলা মৃত্যু মিছিল দেখে চিন্তিত আশা ভোসলেও। সম্প্রতি ফিভার-এর পক্ষ থেকে ১০০ ঘণ্টার জন্য ১০০ শিল্পীকে অনলাইন আনা হল। সেখানেই করোনা নিয়ে মুখ খুললেন সব তারকাই। কেবল বিনোদন জগত থেকেই নন, সব ক্ষেত্রের শীর্ষ স্থানীয় ব্যক্তিত্বরাই এদিন মুখ খুললেন। জানালেন নিজেদের প্রতিক্রিয়া। 

করোনা পরিস্থিতি দেখে হতবাক গায়িকা আশা ভোসলে। জানালেন. তিনি অনেক সংগ্রাম দেখেছেন, ভারত পাকিস্তান যুদ্ধ দেখেছেন, বিশ্বযুদ্ধ থেকে স্বাধীনতা সংগ্রাম, সবই দেখেছেন তিনি, কিন্তু কখনই তিনি দেখেননি যে গোটা বিশ্ব এভাবে থমকে যেতে পারে। গোটা বিশ্বকে এভাবে কঠিন সময় মধ্যে দিয়ে যেতে হতে পারে। সর্বস্তরের এই লড়াইয়ে সামিল প্রতিটা মানুষ। প্রাণ হারাচ্ছেন ডাক্তারেরাই। তিনি জানান, দ্রুত এই পরিস্থিতি থেকে মানুয বেরিয়ে আসবে, ভগবান এ এক কঠিন পরীক্ষা নিচ্ছেন।  

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা