বিতর্কিত অযোধ্যা মামলায় ঐতিহাসিক রায় দিল সুপ্রিম কোর্ট। বিতর্কিত জমিতেই হবে রামমন্দির। বিকল্প পাঁচ একর জমিতে হবে মসজিত। অযোধ্যার ঐতিহাসিক রায়ে
একমত সুপ্রিম কোর্টের ৫ বিচারপতি। কিন্তু এই রায়ে ভিন্নমত প্রকাশ করলেন বলিউডের দুই নায়িকা।  'সান্দ্ কি আখ্' হিন্দি ছবির নায়িকা তাপসী পান্নু  এবং 'জাজমেন্টাল হে কেয়া'-এর নায়িকা কঙ্গণা রানাউত,   ইতিমধ্য়েই তাদের দৃ্ষ্টিভঙ্গি জানিয়েছেন সোশ্য়াল মিডিয়ায়।

 

 অযোধ্যার ঐতিহাসিক রায় বেরোনর পর তাপসী পান্নু তার টুইটার অ্য়াকাউন্টে জানালেন যে, সুপ্রিম কোর্টের কাজ-কর্ম নিয়ে তিনি রীতিমত বিরক্ত। তিনি আরও জানান যে, সুপ্রিম কোর্টের এমন কিছু বিষয় নিয়ে কাজ করা উচিত, যাতে ভারতের সার্বিক উন্নতি সম্ভব হবে।  আবার অপরদিকে 'জাজমেন্টাল হে কেয়া'-এর নায়িকা কঙ্গণা রানাউত, 
সুপ্রিম কোর্টের এই রায়কে স্বাগত জানিয়েছেন।  তিনি আরও বলেন যে, সুপ্রিম কোর্টের এই সিদ্ধান্তই দেখিয়ে দিল, আমরা কীভাবে একসঙ্গে শান্তিপূর্ণভাবে সবাই বসবাস করতে পারি। এটাই আমাদের দেশের সৌন্দর্য। প্রচুর মানুষ কঙ্গণার এই সোশ্য়াল পোস্টকে সমর্থন করেছেন। 

অবশ্য় এই প্রথমবার বলিউডের বিখ্য়াত এই দুই নায়িকা ভিন্নমত প্রকাশ করলেন।  নায়িকা তাপসী পান্নুকে শেষবার দেখা গিয়েছিল,ভূমি পেডনেকরের সঙ্গে 'সান্দ্ কি আখ্' হিন্দি ছবিতে।  এই ছবি দেখার পর দর্শক মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছিল। আবার অন্য়দিকে কঙ্গণা রানাউতকে দেখা গিয়েছিল রাজকুমার রাও এর সঙ্গে  'জাজমেন্টাল হে কেয়া' ছবিতে। সেইসময় তিনি ব্য়স্ত ছিলেন তামিলনাড়ুর মুখ্য়মন্ত্রী জয়ললিতা-র উপর তৈরি বায়োপিক নিয়ে। এই মুহূর্তে তাকে আবার দেখা যাবে ২০২০ সালের 'পাঙ্গা' ছবিতে।