এই মুহূর্তের সেরা অভিনেতাদের মধ্যে দুজনেরই নাম উঠে আসে। ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা। সম্প্রতি দুজনেই সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেলেন। আয়ুষ্মান অন্ধাধুন ছবির জন্য প্রশংসা পেয়েছিলেন। সেই ছবির জন্যই সেরা অভিনেতার সম্মান পেলেন। সেই সম্মান ভাগ করে নিলেন ভিকি কৌশলের সঙ্গে। ভিকি উরি ছবির জন্য সেরা অভিনেতার শিরোপা পেলেন। জাতীয় পুরস্কার পাওয়ার জন্য একটি মিষ্টি বার্তা দিয়ে সতীর্থকে অভিনন্দন জানালেন আয়ুষ্মান খুরানা। 

আয়ুষ্মান একটি ইনস্টাগ্রাম স্টোরিতে ভিকির সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, এই ছেলেটি অসাধারণ। আমরা একসঙ্গে জাতীয় পুরস্কার পেয়েছি, এটা জানার সঙ্গে সঙ্গে ও ফোন করে আমায় অভিনন্দন জানিয়েছে। বন্ধু ভিকি, আমি তোমার জন্য খুবই গর্বিত। অসংখ্যা ধন্যবাদ ও অনেক ভালোবাসা। 

এর পরে ভিকি বলেন, দুই বন্ধু এক কাপ থেকে চা খাব। এতে ভালোবাসা বাড়ে। 

ভিকি জাতীয় পুরস্কার পাওয়ার পরে এক সংবাদমাধ্যমের কাছে জানান, আমি কতটা খুশি তা বোঝানোর জন্য শব্দ খুঁজে পাচ্ছি না। জাতীয় পুরস্কার পাওয়া আমার ও আমার পরিবারের কাছে বড় ব্যাপার। আমি জাতীয় পুরস্কার কমিটির সমস্ত সদস্যকে ধন্যবাদ জানাই আমায় এই পুরস্কার দেওয়ার যোগ্য মনে হওয়ার জন্য।  

ভিকি আরও বলেন, আমি যাঁকে মানুষ ও অভিনেতা হিসেবে এত পছন্দ করি তাঁর সঙ্গে এই পুরস্কার ভাগ করে নেওয়া আমার কাছে খুশির বিষয়। 

দুই অভিনেতাকে একসঙ্গে পুরস্কার পেতে দেখে খুশি ভিকি ও আয়ুষ্মানের ভক্তরাও। প্রসঙ্গত এবার সেরা ছবির পুরস্কার পেয়েছে অন্ধাধুন।