তাঁর অভিনয়ে মুগ্ধ সিনেমাপ্রেমীরা। 'অন্ধাধুন' ও 'বধাই হো' ছবির জন্য় বহু প্রশংসা কুড়িয়েছেন আয়ুষ্মান খুরানা। এবার সম্পূর্ণ এক অন্য় রূপে দেখা যাবে তাঁকে। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, 'শুভমঙ্গল জাদা সাবধান' নামের একটি গে-লাভ স্টোরিতে অভিনয় করবেন অভিনেতা। এক জন গে যুবকের ভূমিকাতেই দেখা যাবে আয়ুষ্মানকে। 

আয়ুষ্মান জানিয়েছেন, এই ছবিতে বিনোদন থাকবে। কিন্তু সমকামিতার বিভিন্ন দিক সংবেদনশীল ভাবে তুলে ধরা হয়েছে এই ছবিতে। 

২০১৭-য় আনন্দ এল রাই প্রযোজিত' শুভমঙ্গল সাবধান' ছবিটিও অনেক প্রশংসা কুড়িয়েছিল। সেই ছবির সিকোয়েল হলো 'শুভমঙ্গল জাদা সাবধান'। এই ছবিটির পরিচালনা করছেন হিতেশ কেওয়ালা। 

আয়ুষ্মান-এর কথায়, "আনন্দ এল রাইয়ের ছবি যেমন হৃদয় ছুঁয়ে যায়। আবার শেষে দর্শকের মুখে হাসি রেখে যায়, এই ছবিও ঠিক তেমনই সুন্দর।"

তিনি আরও বলেছেন, "আমি সম্প্রতি যে চিত্রনাট্য়গুলি পড়েছি, তার মধ্য়ে এই ছবি অনবদ্য়। আবার আনন্দ এল রাইয়ের ছবিতে কাজ করা আমার কাছে বড় ব্য়াপার। এখানে সমকামিতার বিভিন্ন দিক অত্য়ন্ত সংবেদশীলভাবে দেখানো হয়েছে। এটা এমন একটা ছবি যা দর্শককে ভাবাবে।"

তবে আয়ুষ্মান ছাড়া এই ছবিতে আর কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। আগামী বছর ছবিটি মুক্তি পাওয়ার কথা। অগস্ট মাসের শেষ সপ্তাহ থেকে ছবির কাজ শুরু হবে বলে জানা গিয়েছে।

ছবিতে দেখানো হবে, রক্ষণশীল পরিবার তাদের ছেলে গে এই কথা জেনে কী প্রতিক্রিয়া দেয়। 

আনন্দ এল রাই জানিয়েছেন, 'শুভমঙ্গল সাবধানে'র সাফল্য় দেখেই এই ছবিটির কথা ভাবা হয়। আর প্রধান চরিত্রে আয়ুষ্মান অভিনয় করছেন বলে এই ছবি নিয়েও আশাবাদী তিনি।