আর মাত্র ২ দিন। এখন থেকেই সাজো সাজো রব। এক অপরকে শুভেচ্ছায় মেতেছে গোটা বিশ্ববাসী। কে নেই সেই তালিকায়। প্রত্যেকেই নিজেদের পছন্দের মানুষের সঙ্গে আদরে, সোহাগে মেতেছেন। সেই তালিকা থেকে বাদ পড়েননি  জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুস্মান খুরানা। বড়দিনের আনন্দে তিনিও মাতলেন স্ত্রী তাহিরা কাশ্যপের সঙ্গে। সম্প্রতি নিজের স্ত্রীর সঙ্গে  কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বড়দিনের আগে 'সান্তা' বেশে নুসরত, কম্বল বিতরণ দুঃস্থ ও যৌনকর্মীদের...

ছবি দেখেই বোঝা যাচ্ছে, এখন কোনও কাজ নয়, পার্টিমুড অন। একদম ছুটির মুডে দেখা গিয়েছে বলি অভিনেতাকে। ছবিগুলিতে দেখা গেছে স্ত্রী তাহিরাকে চুম্বন করে একে অপরকে  বড়দিনের শুভেচ্ছা জানাচ্ছেন অভিনেতা।  ছবিদুলির ক্যাপশনে তাহিরা লিখেছেন, ও আমায় দেখল, আমি ওকে দেখলাময তারপরঅ পরস্পরকে চুম্বন করলাম। এই জন্যই মেরি ক্রিসমাস।  (আমার স্কিনিয়ার হাফ আয়ুস্মানের সঙ্গে)। মুহূর্তের মধ্যে দাবানলের মতো ছড়িয়ে গেছে ছবিটি।

 

আরও পড়ুন-২০১৯-এর নবদম্পতি , এক নজরে ফিরে দেখা টলিউডের বিয়ের আসর...

ছবিগুলি দেখে ভক্তদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা।  একতা কাপুর, নুসরত ভরুচা, ভূমি পেড়নেকর এছাড়া আরও অন্যান্য অভিনেতারাও নিজেদের প্রতিক্রিয়া শেয়ার করেচেন সোশ্যাল মিডিয়ায়। গত বছরেই স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তাহিরা। তবে জীবন যুদ্ধে লড়াই করে তিনি আজ জয়ী।