আয়ুষ্মান খুরানার ছবি মানেই তা দর্শকদের কাছে এক ভিন্ন মাত্রা তৈরি করে। একের পর এক ছবিতে বাজিমাত করেছেন অভিনেতা। ছবির প্রেক্ষাপট থেকে শুরু করে সমাজ উপযোগী, সব দিক মাথায় রেখেই ছবির প্রস্তাব গ্রহণ করে থাকেন আয়ুষ্মান খুরানা। সমাজের বিভিন্ন সময় বিভিন্ন দিক তাঁর হাত ধরে উঠে আসে বড় পর্দায়। কখনও তা মজার ছলে উপস্থাপনা করা, কখনও আবার তা গল্পের ছলে বলে ফেলা, এটাই যেন তাঁর গল্প বলার ধরন হয়ে দাঁড়িয়েছে। 

আরও পড়ুনঃ অমিতাভ-রণবীর রসায়ন কেমন, ছবি শেয়ার করে খোলসা করলেন বিগ-বি

আরও পড়ুনঃ লিপ ডে-তেই রিসেপশন, বউভাত স্মরণীয় করে রাখলেন সৃজিত-মিথিলা

সম্প্রতি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরেরও নজর কাড়লেন আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মানের ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন তিনি। বর্তমানে শুভ মঙ্গল জ্যাদা সাবধান হ্যায় ছবির জন্য প্রশংসিত হচ্ছেন অভিনেতা। তবে লতাজি এই ছবি দেখেননি। বছর দুয়েক পর তিনি দেখে ফেললেন আন্ধাদুন ছবিটি। ২০১৮-তে মুক্তি পাওয়া এই ছবি আন্ধাদুন দেখে আয়ুষ্মানের ছবির প্রশংসা করলেন তিনি। 

আরও পড়ুনঃ বিচ্ছেদের পর আবারও একই ফ্রেমে টাইগার-দিশা, হট লুকে ফ্লোর কাঁপালেন অভিনেত্রী

এই টুইট দেখা মাত্রই উত্তর করলেন আয়ুষ্মান খুরানা। জানালেন, তিনি ধন্য। এই বার্তা তাঁর জন্য খুব গুরুত্বপূর্ণ। এর জন্যই তিনি এত পরিশ্রম করে অভিনয়টা করেন। সম্প্রতি সমকাম চিত্রনাট্যে অভিনয় করে মার্কিন প্রেসিডেন্টের নজর কেড়েছেন তিনি। হাতে বেশ কয়েকটি ছবির কাজ। তাই নিয়েই এখন ব্যস্ত অভিনেতা।