৩ থেকে ৪ হতে চলেছেন সইফিনা। অপেক্ষার অবসান হতে চলেছে শীঘ্রই। আজই কি আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান।  এই আসায় দিন গুনছেন ভক্তরা। শুধু তাই নয়, দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর।  ইতিমধ্যেই  হাসপাতালে ভর্তির আগে গর্ভবতী বেবোর সঙ্গে দেখা করতে চলে এসেছেন কাপুর ও খান পরিবারের সদস্যরা। কখন আসবে সুখবর সেই আসায় দিন গুনছে সকলেই।

আরও পড়ুন-পোড়া কপাল নিয়ে ব়্যাম্পে হাঁটতেই খুলে গিয়েছিল গাউন, কীভাবে 'বক্ষযুগল' সামলেছিলেন প্রিয়ঙ্কা...

 

 

প্রতিদিনই শোনা যাচ্ছে,আজই যে কোনও সময়েই আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান। ইতিমধ্যেই নবাব পরিবারে কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই গতকাল করিনার হাসপাতালে ভর্তি খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। নতুন অতিথিকে স্বাগত জানাতে সইফিনার নতুন বাংলোয় অনুরাগীদের উপহারেও ভরে গিয়েছে।  কিন্তু মিডিয়াকে তার দ্বিতীয় সন্তানের কথা জানাননি অভিনেত্রী। সম্প্রতি করিনার বাড়ির সামনে উপচে পড়া ভিড় দেখে জল্পনা বাড়ছে। তবে কি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সারাক্ষণই করিনার নতুন বাংলোর সামনে ভিড় জমিয়েছেন কিছু মানুষ। সামান্য খবর পেলেই যেনতেন প্রকারে তা ভাইরাল করে দেওয়া হবে। সেইমতোই করিনার বাড়ির সামনে সগুন চাইতে গো-মাতা এবং বাজনা নিয়ে হাজির একদল মানুষ। করিনার খুশির খবরের বকশিস চায় নবাব পরিবারের থেকে। সেই ভিডিও দেখেই জল্পনা বাড়ছে নেটিজেনদের মধ্যে। অনেকেই বলছেন কাপুর পরিবারের নতুন অতিথির আগমনেই এত আড়ম্বর। কিন্তু সূত্রের খবর করিনার হাসপাতালের ভর্তির খবরও নাকি ভুয়ো ছিল। এখনও পুরো বিষয়টি নিয়ে দ্বন্ধে রয়েছেন নেটিজেনরা।

 

 

গত বছর আগস্ট মাসেই দ্বিতীয় সন্তান খবরের কথা জানিয়েছিলেন তারা। এবং তৈমুরের নামকরণ নিয়ে যা সমস্যায় পড়েছিলেন তা এবার আর করতে চান না। আপতত নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন করিনা দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা। সূত্রের খবর, বলিউডের জনপ্রিয় জুটি গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেছেন। তৈমুরের সময়কার ভুলই শুধরে নেওয়াই একমাত্র লক্ষ সইফিনার।