Asianet News BanglaAsianet News Bangla

সেক্সের আগে এই কাজ করলেই দ্বিগুণ বেড়ে যাবে যৌনক্ষমতা, যৌনসুখ বাড়াতে আজই ট্রাই করুন

বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকেরই  শরীরেই  পরিবর্তন হয়। কাজ করতে গিয়ে একঘেয়েমি সেখান থেকেই তিক্ততা তৈরি হয় যে কোনও সম্পর্কে।  তবে শরীরচর্চার সঙ্গে সেক্সের গভীর সম্পর্ক রয়েছে। নারী কিংবা পুরুষ নির্বিশেষে এর গুরুত্ব রয়েছে অনেক। এমন কিছু ব্যায়াম রয়েছে যা সেক্সের আগে করলে বিছানায় রাজত্ব করতে পারবেন আপনি।

before sex do this thing the sexual desire will increase double BRd
Author
First Published Sep 13, 2022, 4:50 PM IST

সুস্থ জীবন-যাপনের জন্য  যৌনমিলন করা অত্যন্ত জরুরি। সম্পর্ককে মজবুত করতে মানসিক ভাবে সংযুক্তির বিশেষ প্রয়োজন। গবেষণায় দেখা যাচ্ছে,  বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকেরই  শরীরেই  পরিবর্তন হয়। দৈনন্দিন হাজারো কাজের মাঝে নিজেদের সম্পর্কের সময়টায় যেন কেমন হারিয়ে যায়। কাজ করতে গিয়ে একঘেয়েমি সেখান থেকেই তিক্ততা তৈরি হয় যে কোনও সম্পর্কে।  তবে শরীরচর্চার সঙ্গে সেক্সের গভীর সম্পর্ক রয়েছে। নারী কিংবা পুরুষ নির্বিশেষে এর গুরুত্ব রয়েছে অনেক। এমন কিছু ব্যায়াম রয়েছে যা সেক্সের আগে করলে বিছানায় রাজত্ব করতে পারবেন আপনি।

স্বামী-স্ত্রী একসঙ্গে যোগাসন করলে সমস্ত সম্পর্ক নিমেষে ঠিক হয়ে যাবে।যোগাসন করলে শুধু ভাল ফিট থাকবে তা কিন্তু  নয়, পুরোনো সমস্ত কলহ, বিচ্ছেদ সমস্ত কিছুকেই নিমেষে দূর করে দিতে পারে এই যোগাসন। শরীর-স্বাস্থ্য ভাল রাখার পাশাপাশি সম্পর্কের উষ্ণতা বজায় রাখতেও জুড়ি মেলা ভার যোগাসনের। যোগাসনই ফিরিয়ে দিতে পারে পুরোনো সম্পর্ক। কিন্তু কীভাবে। একথা আগেই প্রমাণিত হয়েছে। আমেরিকান কাউন্সিল অন এক্সারসাইজের সদস্য পেটা ম্যাকেলের দাবি, সপ্তাহে তিন থেকে চারবার এই ব্যায়ামগুলে করলেই  মুহূর্তে বদলে যাবে যৌনক্ষমতা। পেটা ম্যাকেলের দাবি, ছেলেরা সেক্সের আগে ওয়েট লিফটিং করলে যৌনক্ষমতা দ্বিগুণ বেড়ে যাবে। কারণ ওয়েট লিফটিংয়ের সাহায্যে ছেলেদের শরীরে টেস্টস্টেরণ হরমোনের উৎপাদন অনেক বেড়ে যায়।

 

before sex do this thing the sexual desire will increase double BRd

 

যৌনমিলন এমনই একটা  জিনিস যার উপর অনেক কিছুই নির্ভর করে। শরীর-মন উভয়ই নির্ভর করে এই যৌনমিলনের উপর। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে।  ছেলেদের যৌনক্ষমতা বাড়ছে কেগলস  ব্যায়াম দারুণ কার্যকরী। এই ব্যায়ামের ফলে শরীরের ননিচের অংশের পেশি সচল থাকে। যার ফলে যৌনক্ষমতা বাড়ে। চিকিৎসকেরা বলেন হাঁটলে শরীরে সঠিক ভাবে রক্ত চলাচল করে। তাই সেক্স করার আগে জোরে জোরে হাঁটলে যৌনক্ষমতা দ্বিগুন বাড়ে। এছাড়া নিয়মিত সাঁতার কাটলে যৌনক্ষমতা যেমন বৃদ্ধি পায় তেমনই নানা রোগ থেকেও মুক্তি পাওয়া যায়।  সম্পর্ককে মজবুত রাখতে এবং শরীরকে ফিট রাখতে অনায়াসে ট্রাই করতে পারেন এগুলি।

Follow Us:
Download App:
  • android
  • ios