Asianet News BanglaAsianet News Bangla

ছবি মুক্তির কিছুক্ষণের মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেলো ‘বেল বটম’, হতাশ অক্কির ফ্যানেরা

সাহস করে বড় পর্দায় ছবি মুক্তি করার কথা ছিল ‘বেল বটম’-এর প্রযোজকের। সেই মত আজই মুক্তি পেল অক্ষয় কুমারের স্পাই থ্রিলার ‘বেল বটম’। তবে সিনেমাপ্রেমীদের জন্য দুঃসংবাদ।

Bell Bottom available in net before release bjc
Author
Kolkata, First Published Aug 19, 2021, 7:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুক্তির দিনেই অনলাইনে ফাঁস হয়ে গেলো অক্ষয় কুমারের ছবি ‘বেল বটম’। করোনার জেরে সিনেমা হলে খুব কম ছবি মুক্তি পাচ্ছে। এখন পরিচালক এবং প্রযোজকরা ওটিটি প্ল্যাটফর্মকেই বেঁছে নিচ্ছেন। তবে সাহস করে বড় পর্দায় ছবি মুক্তি করার কথা ছিল ‘বেল বটম’-এর প্রযোজকের। সেই মতো আজই মুক্তি পেল অক্ষয় কুমারের স্পাই থ্রিলার ‘বেল বটম’। তবে সিনেমাপ্রেমীদের জন্য দুঃসংবাদ। ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেলো ছবিটি। 

Bell Bottom available in net before release bjc

 করোনার দ্বিতীয় ঢেউয়ের পর প্রথম বড় পর্দায় মুক্তি পেলে কোনও বড় বাজেটের সিনেমা। বহুদিন পর বড় পর্দায় খিলাড়িকে দেখার জন্য মুখীয়ে ছিলেন অক্ষয়ের ফ্যানেরা। তবে ছবি ফাঁস হয়ে যাওয়ায় হতাশ অক্কির ফ্যানেরা। এই মুহূর্তে মহারাষ্ট্রের সিনেমাহলগুলি কম সংখ্যক দর্শক নিয়েই চলছে। এই পরিস্থিতিতেও হলে ছবিটি মুক্তির পরিকল্পনা নিয়েছিলেন ছবির নির্মাতারা। তাঁদের এই পদক্ষেপকে সমর্থন করেছিলেন সিনেপ্রেমীরা। তবে সব প্রচেষ্টাই বোধয় জলে গেলো। 

আরও পড়ুন- নারীদের যোগ্য সম্মান না দিলে কলকাতা-বাংলাদেশের ছবিটাও আফগানিস্তানের মতই হবে, অকপট জয়া

আরও পড়ুন- মাসিক কত টাকা বেতনে কেরিয়ার শুরু করেছিলেন অক্ষয়, শুনলে অবাক হবেন

সূত্রের খবর অনুযায়ী তামিল রকারস, টেলিগ্রাম, ফিল্মিজিলা সহ বেশ কিছু সাইটে এইচডি ফরম্যাটে ডাউনলোড করা যাচ্ছে ‘বেল বটম’। তবে এই ঘটনা প্রথম নয়। এর আগেও অনেক সিনেমা মুক্তি পাওয়ার আগেই অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার ঘটনা চোখে পরে। কেন এমনটা ঘটছে তাঁর কোনও সঠিক উত্তর এখনও খুঁজে পাওয়া যাচ্ছে না। ছবিতে অক্ষয় কুমারের পাশাপাশি লারা দত্ত ও বাণী কাপুরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ১৯৮০ সালের সত্যি ঘটনাকে কেন্দ্র করে সিনেমাটি তৈরি করা হয়েছে। সব মিলিয়ে ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ায় প্রভাব যে, বক্স-অফিসে পরবে তা আর বলার অপেক্ষা রাখে না।

 Bell Bottom available in net before release bjc

Bell Bottom available in net before release bjc

Follow Us:
Download App:
  • android
  • ios