লকডাউন শুরু হতেই কোপ পড়েছে বিনোদন জগতে। শুটিং বন্ধ থেকে সিনেমাহল সব কিছু প্রায় তালাবন্ধ।  বিনোদন জগতে সকলেই নাজেহাল এই মারণ ভাইরাসকে নিয়ে। যদি ধীরে ধীরে ছন্দে ফিরছে টিনসেল টাউন। তাও ওটিটিকে ভরসা করে। সম্প্রতি নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির  বিগ বস ১৪। আগামী ২০ সেপ্টেম্বর থেকেই বিগ বস ১৪-এর নতুন সিজন শুরু হতে চলেছে। ফের ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান।

আরও পড়ুন-আসছে 'বাহুবলি' প্রভাসের নতুন ছবি, প্রকাশ পেল 'আদিপুরুষ' -এর পোস্টার...

 

 

কার্লাস টিভি-র এই জনপ্রিয় রিয়্যালিটি শো-এর প্রোমোতে একের পর এক নয়া চমক নিয়ে হাজির হচ্ছে ভাইজান। জনপ্রিয় রিয়্যালিটি শো-এর পপুলারিটি বাড়ানোর জন্য একের পর এক নয়া প্রেমো দর্শকদের সামনে নিয়ে আসছে  কার্লাস টিভি। সূত্র থেকে জানা গেছে বেহাদ অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকেও বিগ বসে আসার অফার করা হয়। কিন্তু জেনিফার এই শো-তে আসতে অস্বীকার করেছেন। আরও জানা গেছে, জেনিফারকে এই বিগ বসে আসার জন্য বিশাল অঙ্কের টাকা অফার করা হয়েছিল। টাকার অঙ্ক এতটা থাকা সত্ত্বেও কেন তিনি বিগ বসের অফার ফিরিয়ে দিলেন তা নিয়েই উঠছে প্রশ্ন।

 

 

সূত্র থেকে জানা গেছে, বিগ বসে আসার জন্য জেনিফার উইঙ্গেটকে প্রায় ৩ কোটি টাকা অফার করা হয়েছিল। তা সত্ত্বেও জেনিফার এই শো-এ আসবেন না বলে স্পষ্ট জানিয়েছেন। তবে কেন তিনি  এই সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি। তবে জেনিফারের সহশিল্পী শিবিন নারাঙ্গ বিগবসের প্রতিযোগী হতে পারেন বলে জানা গেছে। গত বছরও শিবিনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল কিন্তি বেহাদ ২ -এর শুটিংয়ের কারণে তিনি এই শো-এ আসতে পারেননি। বেহাদ ২ -তে জেনিফার ও শিবিনকে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে।