প্রেম দিবসে কেউ বন্ধু, কেউ আবার মেতেছে স্পেশাল সেলিব্রেশনে। কারুর পাশে বিশেষ কোনও কাছের মানুষ, কেউ আবার পার্টনারকে নিয়েই মজেছেন সকাল থেকে। তবে এই সব লিস্ট থেকে সকলকেই বাদ রাখলেন অভিনেত্রী ভূমি পেদনেকর। প্রেম জীবন নিয়ে এখনও মুখ খোলেননি তিনি। তবে বিশেষ দিনে যাঁদের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন তিনি, তা এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ল নিমিশেই। না, কোনও নতুন প্রেমে মজে যাওয়া নয়, বরং কিছু সরল মুখে হাসি ফোঁটানো। 

আরও পড়ুন- প্রেমদিবসে লাল রঙে উষ্ণ ছোঁয়া, হট পোজে কড়া টক্করে মিমি-রাইমা

সেলেব মহলের একটি পার্টি বা হলি ডে ট্রিপে, হয়তো একটি শিশুর সারা জীবনের পড়াশুনার খরচ উঠে আসার পক্ষে যথেষ্ট। কিন্তু খরচর সময় সেই ব্যালন্সটাই থাকে না আমাদের সমাজে। ব্যক্তি ও স্থান বিশেষে সেই সমীকরণ যায় পাল্টে। কারুর জোটে না পেট ভরা দুবেলা খাবার, কেউ আবার ফেলে ছড়িয়ে খেয়ে অভস্ত। ভূমি এই প্রেমের দিনে প্রেম ছড়ালেন সেই সকল খুদে শিশুদের মাঝে, যাঁদের কাছে স্পেশাল দিনটার কোনও মূল্যই ছিল না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

 

একটি এনজিও-র সঙ্গে যুক্ত হয়ে ভূমি একশো শিশুর মুখে তুলে দিলেন দারুণ পদের খাবার। পাঙ্খ নামক এই এনজিও- র একশো শিশুর মুখে তুলে দিলেন খাবার। এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় করতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠল। প্রশংসায় ভরিয়ে দিল ভক্তমহল। আবারও খবরের শিরোনামে উঠে এলেন ভূমি পেদনেকর।