তেমন কিছু একটা হচ্ছে না, সবাই তো রাস্তায় বেরচ্ছে, বাসে ট্রামে কত ভিড়, মাস্ক পরে গরমে অস্বস্তি হয়, করোনা তেমন ভয়ানক আর নেই.. এমনই উক্তি এখন কান পাতলেই শোনা যায়। কেউ না কেউ বলেই চলেছে। যেখানে করোনার দ্বিতীয় ঢেউ বিশ্বের চোখে ভারতকে শীর্ঘে তুলে ধরেছে, ঠিক সেই সময় গোটা দেশ জুড়ে নজরে আসছে এক অদ্ভূত অসতর্কতার ছবি। কিন্তু কেন এই পরিস্থিতিতে মানুষ সচেতন হচ্ছে না! 

আরও পড়ুন- অরুণাচল প্রদেশের ভয়ানক অগ্নিকাণ্ড, দ্রুত সাহায্যের হাত বাড়িয়ে তৎপর বরুণ নাতাশা

এর উত্তর মেলা ভার, বা বলা যায়, যার হয়েছে একমাত্র সেই বোঝে। এবার সেই কথাই স্পষ্ট করে দিলেন ভূমি পেদনেকর। তিনি সাফ জানিয়ে দিলেন যতটা সহজ মনে হচ্ছে ততটা নয়। অনেকই বলছেন, সামান্য জ্বর, হালকা গা ব্যাথা। কিছু দিনের মধ্যে বাড়িতেই সেরে যাচ্ছে। কিন্তু বাস্তবটা এমন নয়। তা অনেক বেশি কঠিন। হাড়ে হাড়ে টের পাচ্ছেন অভিনেত্রী ভুমি পেদনেকর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

 

সদ্য তিনি করোনাতে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ারও করলেন তিনি। এরপরই শরীরের অবস্থা নিয়ে মুখ খোলেন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী। এই সময় শরীরে যে ধকল যাচ্ছে তা বেশ কষ্টের। ফলে মারণ ভারইরাস থেকে নিজেকে বাঁচিয়ে রাখাটা একান্ত প্রয়োজন। নইলে দেখে যতটা সহজ মনে হচ্ছে, তার থেকে অনেকগুণ বেশি কষ্ট ভোগ করতে হবে। অভিনেত্রীর এই বার্তা ভক্তদের সাবধান থাকার স্পষ্ট ইঙ্গিতই তুলে ধরছে।