সাধারণের বিপদে সেলিব্রিটিদের ঝাঁপিয়ে পড়তে দেখা গিয়েছে বারে বারে। ভক্তদের সিনেমার লাইনে দীর্ঘ অপেক্ষা, পোস্টারে মালা, ছবি হাউস ফুল করা, বন্ধুদের মধ্যে প্রচার করা, এসবকিছুই একজন অভিনেতাকে সটার করে তোলে। সাফল্যের টপ এগিয়ে সেই রহস্য অনেকেই ভোলেন না। তাই ভক্তদের প্রতি ভালোবাসা জানাতে স্টার এরাও ভালো ভালো কাজ করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন। তবে তা পর্দায়। আর বাস্তবে!

আরও পড়ুন- টলিউড এবার করোনার-হানা, করোনায় আক্রান্ত মোহর গুনগুনের শাশুড়ি

 

 

কখনো পরিবেশ কখনো মানুষের বিপদে ঝাপিয়ে পড়া, বারে বারে স্টাডিতে দেখা গিয়েছে আকাশ থেকে মাটিতে নেমে আসতে। অগুনতি সাধারণ মানুষের পাশে সাধ্যমত দাঁড়িয়ে তারা নজির গড়েছে। যার সব থেকে বড় উদাহরণ হল করোনা। দেশের এই ভয়ানক সময়, সেলিব্রাল যথাসাধ্য মানুষের পাশে দাঁড়িয়েছে। কথাই বলি ইচ্ছে থাকলেই উপায় হয়। নিজেরা এর বেশ কিছুটা অংশ সাধারণকে তুলে দিতে দ্বিধাবোধ করেন না যে তারকারা, সেই তালিকাতেই পড়েন বরুণ ধাওয়ান।

সত্য তিনি শুটিংয়ের কাজে ব্যস্ত অরুণাচল প্রদেশ। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বরুণের সঙ্গে শুটিংয়ে পাড়ি দিয়েছেন তার স্ত্রী নাতাশা। সেখানেরই একটি গ্রামে ভয়ানক আগুন লাগে। পুড়ে ছাই হয়ে যায় হাজার হাজার মানুষের ঘর। খবর পাওয়া মাত্রই তাদের পাশে সাধ্যমত দাঁড়ায় বরুণ ধাওয়ান। ত্রাণ তহবিলে তুলে দেন এক লক্ষ টাকা। এই খবরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়, আর মুহূর্তে তা ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। আবারো প্রশংসার মুখে বলিউড।