Asianet News BanglaAsianet News Bangla

'ব্রা' দেখিয়ে আর নয়, এবার প্যান্টের বোতাম খুলেই সটান রাস্তায় বেরিয়ে পড়লেন বিগ-বসের উরফি

এবার আর ব্রা দেখিয়ে নয়, একেবার প্যান্টের বোতাম খুলেই রাস্তায় বেরিয়ে পড়লেন বিগ বসের বিতর্কিত প্রতিযোগী উরফি জাভেদ। তবে বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের।

big boss ott eliminated contestant urfi javed  brutally trolled for wearing unbuttoned pants at airport BRD
Author
Kolkata, First Published Sep 20, 2021, 4:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদের বিস্ফোরক মন্তব্য নিয়ে কিছুদিন আগেই তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। তার দিন কয়েক পরেই জ্যাকেটের নিচ দিয়ে অন্তর্বাস দেখিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি। এবার আর ব্রা দেখিয়ে নয়, একেবার প্যান্টের বোতাম খুলেই রাস্তায় বেরিয়ে পড়লেন বিগ বসের বিতর্কিত প্রতিযোগী উরফি জাভেদ। তবে বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি, তেমনটাই মত নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

 

আরও পড়ুন-প্রাক্তনের গলা জড়িয়ে ঘনিষ্ঠ চুম্বন, আদুরে উষ্ণ চুমুতে দিশেহারা হয়ে এ কী করছেন শ্রী-কন্যা

আরও পড়ুন-তৃতীয় স্বামীর সঙ্গে 'Divorce'এর মামলা-ই শুধু নয়, এবার রোশনের থেকে খোরপোশের দাবি শ্রাবন্তীর

 

ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে অন্তর্বাস দেখিয়ে তিনি বলেছিলেন স্পোর্টস ব্রা-এর উপর তিনি জিন্সের জ্যাকেট পরেছেন। যা খুবই সাধারণ। এবং শুধু তাই নয়, এটা নিয়ে বিতর্কের কোনও কারণই হয় না। তিনি তো আর কাউকে খুন করেননি। তবে উরফির মন্তব্যে জলঘোলা আর বেশি বেড়েছিল। তাতে দমে নেই উরফি, তিনি যে বিতর্ক ভালবাসেন তা ফের আরও একবার প্রমাণ দিলেন।

 

 

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে ঘিয়ে রঙের ক্রপ টপ এবং চেক ট্রাউজারে দেখা গেছে উরফিকে। তবে পোশাক নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে। কারণ প্যান্টের বোতাম এবং চেন খুলেই রাস্তায় বেরিয়ে পড়েছেন উরফি। এবং এইভাবেই ক্যামেরায় পোজ দিয়েছেন। এবং যা পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে। উদ্ভট এই পোশাক নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। পাশাপাশি ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য এবং নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি দাবি করেছেন, তিনি মুসলিম বলেই তার পোশাক নিয়ে এত সমালোচনা হয়। কিন্তু সব অভিনেতারাই পোশাক পরেন দৃষ্টি আকর্ষণের জন্য। উরফি আরও জানিয়েছেন, ছোটবেলা থেকেই রক্ষণশীল পরিবারে বেড়ে ওঠায় অনেক বাধা-নিষেধ ছিল কিন্তু এখন তিনি নিজের সিদ্ধান্ত নিজে নেন তাই কারও বাধা নিষেধ শুনতে রাজি নন। কিছুদিন আগেই উরফি দাবি করেছিলেন, বিগ বস ১৫-র ঘরের মধ্যেই নাকি অন -ক্যামেরায় যৌন সঙ্গম হয়েছে। এবং সেই ভাইরাল ভিডিও  নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল। ভিডিও দেখে জোর জল্পনা শুরু হলেও নেটিজেনরা একাংশ মনে করছেন বিগ বসের শো-এর টিআরপি বাড়ানোর জন্যই এমনটা বলছেন উরফি। এই নিয়ে নেটিজেনরা নান মতামত প্রকাশ করেছেন।

 

big boss ott eliminated contestant urfi javed  brutally trolled for wearing unbuttoned pants at airport BRD

big boss ott eliminated contestant urfi javed  brutally trolled for wearing unbuttoned pants at airport BRD

Follow Us:
Download App:
  • android
  • ios